Home বানিয়াচং কলমযুদ্ধে জয়ী হলে ও জীবনযুদ্ধে হারতে চলেছেন বানিয়াচংয়ের সাংবাদিক খেলু

কলমযুদ্ধে জয়ী হলে ও জীবনযুদ্ধে হারতে চলেছেন বানিয়াচংয়ের সাংবাদিক খেলু

0
শেয়ার করুনঃ
 রায়হান উদ্দিন সুমন  :   চিকিৎসার জন্য অর্থের কাছে হার মেনে চলেছেন বানিয়াচংএর প্রতিথযশা সাংবাদিক,দৈনিক মানবজমিন পত্রিকার হাওড় অঞ্চল প্রতিনিধি,বানিয়াচং প্রেসক্লাব সভাপতি ও বিশিষ্ট কলামিস্ট আখলাক হুসেইন খান খেলু। তিনি দীর্ঘদিন ধরে শরীরে বিভিন্ন রোগ নিয়ে সিলেটের জালাবাবদ রাগীব-রাবেয়া হাসপাতালে ভর্তি ছিলেন। চিকিৎসকরা জানিয়েছিলেন তার হৃদযন্ত্রের জটিলতা,প্রস্রাবে ইনফেকশন ও কিডনিতে মারাত্নক সমস্যা দেখা দিয়েছে। 
সাংবাদিক খেলু প্রায় প্রায় ২৫ বছর ধরে সাংবাদিকতা পেশায় নিয়োজিত। হাওড়াঞ্চলের সুখ-দু:খ ও জীবন সংগ্রাম কলমের ভাষায় ফুটিয়ে তোলা এ সাংবাদিক সারা জীবন সাধারণ মানুষের জন্য কাজ করে গেছেন। হাওড় গবেষক এ সাংবাদিকের লেখা, প্রতিবেদন ও কলাম বিভিন্ন জাতীয়,স্থানীয় দৈনিক ও অনলাইনের মাধ্যমে নিয়মিত প্রকাশিত হয়েছে। অসহায় মানুষের হাসি কান্নার গল্প তুলে আনতে গিয়ে নিজের জীবনের দিকে ফিরে তাকানোর সময়টুকু ও পাননি তিনি। অযত্নে অবহেলায় তার শরীরে বাসা বেঁধেছে নানা রোগ ব্যাধি।
 কলমযুদ্ধে জয়ী হলেও জীবনযুদ্ধে সাংবাদিক খেলু সংসারের অস্বচ্ছলতার কারণে উন্নত চিকিৎসা করাতে পারছেন না। অর্থের অভাবে এই সাদামাটা সাংবাদিক এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। চিকিৎসকরা তার হৃদযন্ত্রের বস্নক সারাতে রিং প্রতিস্থাপনের পরামর্শ দিলেও আর্থিক দণ্যদশার কারণে তার করাতে পারেননি তখন। দীর্ঘদিনের পরীক্ষা-নিরীক্ষার পর বর্তমানে তার মাথায় ব্রেইন টিউমার ধরা পড়েছে। ফলে খাওয়া খাদ্য এক প্রকার বন্ধ রয়ে তার। কষ্ট হচ্ছে কথা বলতেও। ডাক্তাররা বলেছেন এটি সাড়াতে ৮/৯ লাখ টাকা দরকার। উন্নত চিকিৎসার জন্য ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো-সায়েন্স এ ভর্তি করার জন্য পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞ ডাক্তার। 
একজন সৎ সাংবাদিক আখলাক হুসেইন খান খেলুর পরিবারের পক্ষ থেকে তার চিকিৎসার জন্য সমাজের বিত্ত ও হৃদয়বান ব্যক্তিদের কাছে সহয়তা ও দোয়া কামনা করেছেন। তার চিকিৎসার জন্য ডাচবাংলা মোবাইল ব্যাংকিং ও বিকাশের মাধ্যমে ০১৭২১-৪৮২৬৬৭ এই নাম্বারে সাহায্য পাঠানো যাবে।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং