Home বানিয়াচং বানিয়াচংয়ে এরশাদ হত্যা মামলার সন্দেহভাজন ৩ আসামী আটক

বানিয়াচংয়ে এরশাদ হত্যা মামলার সন্দেহভাজন ৩ আসামী আটক

0
শেয়ার করুনঃ
 রায়হান উদ্দিন সুমন  : বানিয়াচং সদরের জাতুকর্ণপাড়ার এরশাদ মিয়ার হত্যা মামলার সন্দেহভাজন ৩ আসামীকে আটক করেছে বানিয়াচং থানা পুলিশ। গত শুক্রবার গভীর রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ওমর ফারুক মোড়লের নেতৃত্বে অভিযান চালিয়ে সদরের জাতুকর্ণপাড় থেকে তাদের আটক করেন। আটককৃতরা হল- জাতুকর্ণপাড়ার রইছ উলস্নাহর পুত্র দিলু মিয়া,মক্কুল উল্লাহর পুত্র হোসেন মিয়া ও খেদমত মিয়ার পুত্র হুমান মিয়া। 
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ওমর ফারুক মোড়লের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,এই চাঞ্চল্যকর হত্যা মামলাটির দায়িত্বভার নেয়ার পরপরই বিভিন্নভাবে এর মোটিভ উদঘাটনের জন্য তদন্ত অব্যাহত রাখি। এই মামলার অন্যতম সন্দেহভাজন হিসেবে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে। এরশাদ হত্যা বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 
 উল্লেখ্য, গত ১১/০৯/২০১৬ রোজ রবিবার সন্ধ্যা ৮টায় বানিয়াচং-আঞ্চলিক মহাসড়কে ঈদগাহ বাজারের পার্শ্ববর্তী ফিসারি থেকে ওই মহল্লাহর কিসমত আলীর পুত্র দর্জি ব্যবসায়ী এরশাদ মিয়ার হাত-পা কাটা লাশ উদ্ধার করে বানিয়াচং পুলিশ। পরে তার ভাই আব্বাস মিয়া ১৭ সেপ্টেম্বর বাদী হয়ে বানিয়াচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং