Home বানিয়াচং বানিয়াচংয়ে ডা.জীবনের সংবর্ধনা,

বানিয়াচংয়ে ডা.জীবনের সংবর্ধনা,

0
শেয়ার করুনঃ
 রায়হান উদ্দিন সুমন :    বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী বাবু গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন হারিয়ে যাওয়া গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে বিএনপি বদ্ধ পরিকর। জনগণে সাথে একাত্নতা করে ভোটের বাক্সে লাথি মেরে জনগণ যে সরকারকে রায় দেয় সেটাকে মেনে নিন। তিনি গতকাল বাংলাদশে জাতীয়তাবাদী দল (বিএনপি)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের (সিলেট বিভাগ) সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় ডা.জীবনের সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। (২২ অক্টোবর) শনিবার দুপুর ২টায় বানিয়াচং ঐতিহ্যবাহী এল আর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।
বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়
বানিয়াচং উপজেলা বিএনপির সভাপতি এড.মঞ্জুর উদ্দিন আহমেদ শাহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন বকুলের পরিচালনায় বিশেষ অতিথি থেকে বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম। প্রধান বক্তা ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এড.ফজলুর রহমান। বাবু গয়েশ্বর চন্দ্র রায় আরও বলেন-যে জিনিস দেশের মানুষ চায়না সেটা করতে প্রধানমন্ত্রী উদগ্রীব। রামপাল বিদ্যুৎ কেন্দ্র করা লাভজনক না। তাই এই এটা করতে দেয়া হবেনা। 
বক্তব্য রাখছেন সংবর্ধিত ব্যক্তিত্ব ডা.সাখাওয়াত হাসান জীবন
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন যেদিন আপনার পতন হবে সেদিন কিন্তু আপনি লুকিয়ে থাকতে পারবেননা। সংবর্ধনা সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যক্তি ডা.সাখাওয়াত হাসান জীবন,জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক ইসলাম তরফদার তনু,বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএনপি নেতা শেখ বশীর আহমেদ। সময় সংক্ষিপ্ত থাকায় অন্য নেতাদের বক্তব্য দিতে না পারায় দু:খ প্রকাশ করেন সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন বকুল। সভার একফাঁকে ডা.জীবনকে সংবর্ধনার ক্রেস্ট তোলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য নেতৃবৃন্দ। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাক ফরহাদ হোসনে বকুল। 
সংবর্ধনা সভায় উপস্থিত অতিথিসহ বিভিন্ন নেতাকর্মীবৃন্দ
অনুষ্ঠান শুরুতেই প্রধান অতিথিসহ বিভিন্ন নেতৃবৃন্দদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। তবে প্রধান অতিথি আসার পর মঞ্চে উঠা নিয়ে এক হ-য-ব-র-ল’র পরিস্থিতি সৃষ্টি হয়। নেতারা একে অপরের সাথে উচ্চস্বরে কথা বলতে দেখা গেছে। একপর্যায়ে চেয়ারে বসাকে কেন্দ্র করে বর্তমান সাধারণ সম্পাদক ও সাবেক সাধারণ সম্পাদকের মধ্যে বাকবিতন্ডা ছিল চোখে পড়ার মতো। কেন্দ্রীয় নেতাদের সামনে এভাবে পরিস্থিতি সৃষ্টি করায় অনেকেই ক্ষোভ জানিয়েছেন। এককথায় চরম বিশৃঙ্খলা ও অব্যবস্থাপনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে ডা.জীবনের সংবর্ধনা। 
 সংবর্ধনা সভায় উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বিপুল সংখ্যক জনসাধারণ উপস্থিত ছিলেন। অন্যদিকে হবিগঞ্জ থেকে একঝাঁক বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ছাড়া ও বানিয়াচংয়ের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শুরম্নতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ হুমায়ুন বিন তাজ। তবে সংবর্ধনা সভায় কোন গীতা পাঠ করানো হয়নি।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং