Home বানিয়াচং বানিয়াচংয়ে পুত্রের আঘাতে পিতা আহত

বানিয়াচংয়ে পুত্রের আঘাতে পিতা আহত

0
শেয়ার করুনঃ
 নিজস্ব প্রতিনিধি :    বানিয়াচংয়ে কুলাঙ্গার পুত্রের ধাঁরালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছে পিতা জয়নাল মিয়া (৬০)। তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত জয়নাল যাত্রাপাশা মহলস্নার মৃত এবাদ উল্লাহর পুত্র। ঘটনাটি ঘটেছে গত শনিবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলা সদরের যাত্রাপাশা মহল্লায়। আহত সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে তুচ্ছ বিষয় নিয়ে আহত জয়নাল মিয়াকে বিভিন্নভাবে হয়রানি করে আসছে তারই পুত্র মুছা মিয়া (৩৮)। 
রক্তাক্ত অবস্থায় আহত জয়নাল মিয়া
ইদানিং জয়নাল মিয়ার বসতভিটাখানা পুত্র মুছা মিয়ার নামে রেজিস্ট্রি করে দেয়ার জন্য চাপ প্রয়োগ করতে থাকে। এতে জয়নাল মিয়া অপারগতা প্রকাশ করলে তাকে ভোগান্তিসহ প্রাণনাশের হুমকি দেয় মুছা মিয়াসহ তার লোকজন। তাদের এ আচরণে জয়নাল মিয়া অন্যের বাড়িতে বসবাস করে আসছেন। বিষয়টি এলাকার মুরুব্বিদের অবগত করলে তারা তা সমাধানে ব্যর্থ হন। ঘটনার দিন জয়নাল মিয়া তাহার পুরান বাড়িতে আসলে মুছা মিয়ার সাথে কথা কাটাকাটির একপর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতে হামলা চালায় জয়নাল মিয়ার উপর।
তার চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণের নির্দেশ প্রদান করেন। এ ব্যাপালে আহত জয়নাল মিয়া বাদী হয়ে মুছা মিয়া, আছিয়া বেগম ও সেফুল বেগমকে আসামী করে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এর বরাবরে এজাহার দায়ের করেছেন।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং