Home বানিয়াচং বানিয়াচংয়ে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বানিয়াচংয়ে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
শেয়ার করুনঃ
রায়হান উদ্দিন সুমন :    বানিয়াচংয়ে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামীযুবলীগের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা যুবলীগের পক্ষ থেকে কেক কাটা,বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে হইতে বর্ণাঢ্য র‌্যালি বাহির করা হয়। র‌্যালিটি ইউপি প্রাঙ্গন থেকে শুরম্ন হয়ে বাজার প্রদক্ষিণ করে বড়বাজারের গুরুত্বপুর্ণ রাস্তা হয়ে স্থানীয় শহীদ মিনার গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। 
 সমাবেশে বানিয়াচং উপজেলা যুবলীগের সভাপতি ও ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয় পরিষদের চেয়ারম্যান রেখাছ মিয়ার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাবুল মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,প্রচার সম্পাদক আসাদুর রহমান খান আসাদ,জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মুর্শেদজ্জামান খান লুকু,যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ছায়েব আলী,মনিরম্নল ইসলাম,আমির হোসেন,সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান শেখ মারুফ আহেমদ,ফয়সল আহমেদ,যুগ্ম সাধারণ সম্পাদক আজমল হোসেন খান,শাহজাহান মিয়া প্রমুখ। প্রমুখ। 
 র‌্যালির পূর্বে কেক কাটার সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান,সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু। সমাবেশে উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক মাহমুদ আখঞ্জি,অর্থ সম্পাদক ইমদাদুল হোসেন, দপ্তর সম্পাদক মহিবুল ইসলাম কামরম্নল,আইন বিষয়ক সম্পাদক খালেদ মিয়া,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান তুহিনসহ ছাত্রলীগ,কৃষকলীগ,স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মী ছাড়া ও উপজেলা এবং ইউনিয়ন যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং