Home বানিয়াচং বানিয়াচংয়ে সংখ্যালঘু পরিবারের উপর হামলা, আহত ৫

বানিয়াচংয়ে সংখ্যালঘু পরিবারের উপর হামলা, আহত ৫

0
শেয়ার করুনঃ
 আর ইউ সুমন :    বানিয়াচং উপজেলা ৬নং কাগাপাশা ইউনিয়নের একটি সংখ্যালঘু পরিবারের উপর হামলা চালিয়েছে প্রভাবশালী মহল। হামলায় মহিলাসহ আহত হয়েছে ৫জন। গুরুতর আহত অবস্থায় রেবতি রানী সরকার ও মিনা রানী সরকারকে বানিয়াচং স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে। আহত নারায়নি সরকার,নিদানী সরকার ও সুমিত্রা রানী সরকারকে প্রাথমিক চিকিৎসা সেবা দেয়া হয়েছে। (৬নভেম্বর) রোববার দুপুর ১টায় কাগাপাশা কুশিয়ারা নদীর পাশে এ ঘটনা ঘটে।
বানিয়াচং হাসপাতালে ভর্তি রেবতি রানী সরকার
 আহত সুত্রে জানা যায়, রেবতি রানী সরকারের পরিবার গৃহস্থালীসহ কুশিয়ারা নদীতে বিভিন্ন কর্মকান্ড সেরে আসছে। ঘটনার দিন একই এলাকার প্রভাবশালী আবু শ্যামা চৌধুরী,সুমন চৌধুরী,ইমরম্নল চৌধুরী,সেবুল চৌধুরী ও হিজবুল চৌধুরী গংরা এই সংখ্যালগু পরিবারকে নদীতে গোসল করতে বাধা প্রদান করে। তাদের দাবি ডিসি খতিয়ানের জায়গা ভূমিহীনদের কাছ থেকে তারা নাকি কিনে নিয়েছে।
 দুই পক্ষের লোকদের বাকবিতন্ডার একফাঁকে রেবতি রানী সরকারের পরিবারের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আক্রমন চালায় ওই প্রভাবশালী মহল। পরে আশেপাশের মানুষ এসে তাদেরকে উদ্ধার করে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কিছুদিন পরপরই ওই মহলটি সংখ্যালঘু পরিবারের সাথে সামান্য বিষয় নিয়ে ঝঁগড়ায় লিপ্ত হয়। এলাকায় প্রভাবশালী হওয়ায় তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলে কোন কথা বলতে সাহস পায়না।
 সংখ্যালঘু পরিবারের উপর হামলার খবর পেয়ে বানিয়াচং থানার এসআই ওমর ফারুক মোড়লের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রভাবশালী মহলে বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্ত্ততি চলছে বলে জানিয়েছে রেবতি রানী সরকার।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং