Home বানিয়াচং অসুস্থ সাংবাদিক খেলু’র পাশে এমপি মজিদ খান

অসুস্থ সাংবাদিক খেলু’র পাশে এমপি মজিদ খান

0
শেয়ার করুনঃ
 রায়হান উদ্দিন সুমন :    বানিয়াচংএর প্রতিথযশা সাংবাদিক,দৈনিক মানবজমিন পত্রিকার হাওড় অঞ্চল প্রতিনিধি,বানিয়াচং প্রেসক্লাব সভাপতি ও বিশিষ্ট কলামিস্ট আখলাক হুসেইন খান খেলুকে দেখতে তার বাড়িতে গিয়েছেন হবিগঞ্জ-২ বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের এমপি আলহাজ্ব এড.আব্দুল মজিদ খান। তিনি গতকাল শনিবার দুপুর ২টার দিকে তাকে দেখতে বানিয়াচং সৈদ্যরটুলা তা বাড়িতে যান। এ সময় এমপি মজিদ খান তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন। পাশাপাশি সর্বোপরি সহায়তার আশ্বাস প্রদান করেন তিনি। 
অসুস্থ সাংবাদিক খেলুর পাশে এমপি মজিদ খানসহ অন্যান্য নেতৃবৃন্দ
গত পহেলা নভেম্বর অসুস্থ সাংবাদিক খেলুকে নিয়ে প্রতিদিনের বাণীসহ বেশ কয়েকটি অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি এমপি আব্দুল মজিদ খানের দৃষ্টিগোচর হলে তাকে দেখার সিদ্ধান্ত নেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,প্রচার সম্পাদক আসাদুর রহমান আসাদ,প্রেসক্লাব সেক্রেটারি তোফায়েল রেজা সোহেল,উপজেলা সাংবাদিক ফোরামের সেক্রেটারি রায়হান উদ্দিন সুমন,যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ছায়েব আলী,ভারপ্রাপ্ত সেক্রেটারি বাবুল মিয়া,সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান,ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাওছার আহমেদ শিহাব,কলেজ ছাত্রলীগের সাবেক সেক্রটারি রিপন চৌধুরী প্রমুখ। 
 সাংবাদিক খেলু দীর্ঘদিন ধরে শরীরে বিভিন্ন রোগ নিয়ে সিলেটের জালাবাবদ রাগীব-রাবেয়া হাসপাতালে ভর্তি ছিলেন। ইদানিং চিকিৎসকরা জানিয়েছিলেন তার হৃদযন্ত্রের জটিলতা,প্রস্রাবে ইনফেকশন ও কিডনিতে মারাত্নক সমস্যা দেখা দিয়েছে। দীর্ঘদিনের পরীক্ষা-নিরীক্ষার পর বর্তমানে তার মাথায় ব্রেইন টিউমার ধরা পড়ে। উন্নত চিকিৎসার জন্য ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো-সায়েন্স এ ভর্তি করার জন্য পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞ ডাক্তার। সাংবাদিক খেলু প্রায় ২৫ বছর ধরে সাংবাদিকতা পেশায় নিয়োজিত। হাওড়াঞ্চলের সুখ-দু:খ ও জীবন সংগ্রাম কলমের ভাষায় ফুটিয়ে তোলা এ সাংবাদিক সারা জীবন লেখনির মাধ্যমে সাধারণ মানুষের জন্য নি:স্বার্থভাবে কাজ করে গেছেন।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং