Home বানিয়াচং বানিয়াচংয়ে সম্প্রীতি ও শান্তির লক্ষ্যে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

বানিয়াচংয়ে সম্প্রীতি ও শান্তির লক্ষ্যে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

0
শেয়ার করুনঃ
 রায়হান উদ্দিন সুমন :    সম্প্রতি ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার হরিপুর গ্রামের রসরাজ দাস নামের এক যুবক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ধর্মীয় অনূভুতিতে আঘাত এনে একটি ছবি পোস্ট দেয়ার অভিযোগে নাসিরনগর ও মাধবপুর উপজেলার বিভিন্ন মন্দির এবং হিন্দুদের বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনায় শামিত্ম বজায় রাখার নিমিত্তে বানিয়াচংয়ে সম্প্রীতি ও শান্তির লক্ষ্যে বিশেষ আইন শৃঙ্খলা সভার আয়োজন করে বানিয়াচং উপজেলা প্রশাসন। (৩ নভেম্বর) বৃহস্পতিবার বিকাল ৩ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। 
প্রধান অতিথির বক্তব্য রাখছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশীর আহমেদ
 বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার সন্দ্বীপ কুমার সিংহের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশীর আহমেদ। । এতে বিশেষ অতিথি থেকে বক্তব্য প্রদান করেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অমূল্য কুমার চৌধুরী,ভাইস চেয়ারম্যান ইকবাল বাহার খান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বানিয়াচং ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান,১১নং মক্রমপুর ইউনিয়নের চেয়ারম্যান আহাদ মিয়া,শিÿক বিপুল ভুষণ রায়,রিপোর্টার্স ইউনিটির সভাপতি শেখ নমীর আলী,প্রিন্সিপাল আব্দাল হোসেন খান,ভাইস প্রিন্সিপাল আতাউর রহমান,মাওলানা মখলিছুর রহমান,দারম্নল কোরআন মাদ্রাসার শিক্ষা সচিব মাও:গোলাম কাদির,মাওলানা বশীর আহমেদ,মাওলানা সিরাজুল ইসলাম প্রমুখ।
সভায় উপস্থিত বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ
 বক্তারা বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টামত্মমুলক শাস্তির দাবি জানান। এ ঘটনাকে পুজি করে যাতে কেউ কোন বিশৃঙ্খলা করার কোন সুযোগ না পায় সেদিকে সবাইকে নজর রাখার আহবান জানান। উপস্থিত প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানরা তাদের ইউনিয়নে যাতে কোন ধরনের শান্তিশৃঙলা বিনষ্ট না হয় সেদিকে খেয়াল রাখবেন বলে আশ্বস্ত করেন।
 অন্যদিকে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ,খ্রীষ্টান ঐক্য পরিষদের পূর্বঘোষিত বানিয়াচং উপজেলায় শুক্রবারের মানববন্ধন প্রত্যাহার করে নেয়ায় নেতৃবৃন্দদেরকে ধন্যবাদ জানানো হয়। বিশেষ আইন শৃঙ্খলা সভায় পুলিশ প্রশাসন, মসজিদের ইমাম,পুরোহিত,আলেম সমাজের নেতৃবৃন্দ,জনপ্রতিনিধি,সাংবাদিক,দায়িত্বপ্রাপ্ত কাজী,শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান,হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং