Home বানিয়াচং বানিয়াচংয়ে ছাত্রদলের কমিটি গঠন নিয়ে দুই গ্রুপ মুখোমুখি

বানিয়াচংয়ে ছাত্রদলের কমিটি গঠন নিয়ে দুই গ্রুপ মুখোমুখি

0
শেয়ার করুনঃ
বানিয়াচং প্রতিনিধি :   বানিয়াচংয়ে ছাত্রদলের সম্ভাব্য কমিটি ঘোষণাকে কেন্দ্র করে দুই গ্রম্নপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় সংঘর্ষে জড়াতে পারে এই দুটি গ্রুপ। জানা যায়, হবিগঞ্জ জেলা ছাত্রদলের কমিটি গঠিত হওয়ার পর নড়েচড়ে বসেছে বানিয়াচংয়ের ছাত্রদলের নেতাকর্মীরা। কমিটিতে আসার জন্য আলাদা আলাদাভাবে জেলা নেতাদের অভিনন্দন জানিয়ে মিছিল করেছে ছাত্রদলের নেতারা। কে কোন নেতার অনুসারী তা প্রকাশ করার জন্য স্থানীয় পত্রিকা, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ব্যানার পোস্টারের মাধ্যমে তাদের পরিচয় তোলে ধরছেন।
 খোঁজ নিয়ে জানা গেছে,নতুন কমিটিতে আসার জন্য মোবাশ্বির হোসেন মজনু ও জহির লস্করের নেতৃত্বে একটি গ্রুপ দিনরাত জেলা কমিটির সাথে জোরলবিং চালিয়ে যাচ্ছেন। অন্যদিকে কলেজ ছাত্রদলের সভাপতি সোহেল আহমেদ ও জাবেদ মিয়ার নেতৃত্বে নেতা কর্মীরা মাঠে ময়দানে তাদের আধিপত্য ধরে রেখেছে।
 মূলত কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা: সাখাওয়াত হাসান জীবন ও সৌদীআরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব আবদুল্লাহ এই দুই নেতার অনুসারীরা বানিয়াচং ছাত্রদলের কমিটিতে আসার জন্য মরিয়া হয়ে উঠেছেন। সোহেল আহমেদ ও জাবেদ মিয়া ডা:সাখাওয়াত হাসান জীবন গ্রুপ,মজনু ও জহির লস্কর আব্দুল্লাহ গ্রুপের অনুসারী বলে এলাকায় চাউর রয়েছে। এক কথায় এই দুই নেতা ই একজন কেন্দ্রে বসে আর অন্যজন প্রবাসে বসে বানিয়াচং ছাত্রদলের কমিটি গঠন নিয়ে কলকাঠি নেড়ে যাচ্ছেন। 
 গত মঙঁলবার ছাত্রদল নেতা মোবাশ্বির আহমেদ মজনুর নেতৃত্বে নেতাকর্মীরা জেলা কমিটিকে স্বাগত জানিয়ে মিছিলের প্রস্ত্ততি নেয়। খবর পেয়ে কলেজ সভাপতি সোহেল আহমেদ গ্রম্নপের নেতারা মিছিলটি প্রতিহত করার জন্য কলেজ ক্যাম্পাসে জমায়েত হতে থাকে। পরে মজনু গ্রুপের নেতারা পরিস্থিতির বেগতিক দেখে পিছু হটতে বাধ্য হয়ে বাজারে এসে মিছিল করে। 
 নাম প্রকাশ না করার শর্তে ছাত্রদলের একাধিক নেতারা জানান,বিবাহিত ও অনিয়মিতদের দিয়ে কমিটি গঠন করা হলে তা মেনে নেয়া হবেনা। তবে উভয় গ্রুপের নেতাদের নিয়ে ব্যালেন্সড করে যদি কমিটি গঠন করা হয় তাহলে তা মানানসই হবে। ছাত্রদলের কমিটিতে প্রকৃত ছাত্ররাই আসতে হবে। কোন মামলার আসামী যদি সভাপতি নির্বাচিত হয় তার দাঁতভাঙা জবাব দেয়ার জন্য প্রস্ত্তত আছি আমরা। তবে মাঠ পর্যায়ের নেতাকর্মীদের দাবী প্রকৃত ছাত্র নেতাদের হাতে যেন বানিয়াচং ছাত্রদলের কমিটি তোলে দেয়া হয়।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং