Home বানিয়াচং বানিয়াচংয়ে জাতীয় যুব দিবস পালিত

বানিয়াচংয়ে জাতীয় যুব দিবস পালিত

0
শেয়ার করুনঃ
 রায়হান উদ্দিন সুমন :    ‘‘আত্নকর্মী যুব শক্তি,টেকসই উন্নয়নের মূলভিত্তি’’ এই শেস্নাগানকে সামনে রেখে বানিয়াচংয়ে জাতীয় যুব দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে (পহেলা নভেম্বর) মঙলবার বেলা সাড়ে এগারটায় উপজেলা প্রাঙ্গন থেকে যুব র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা পরিষদের মাঠ থেকে শুরু হয়ে এলাকার গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা মাঠে গিয়ে শেষ হয়েছে। পরে হলরুমে উপজেলা নির্বাহী অফিসার সন্দ্বীপ কুমার সিংহের সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা মহিউদ্দিন আগাঁখানের পরিচালনায় আলোচনা সভা ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়।
প্রশিক্ষিত যুবতীর হাতে সনদপত্র তোলে দিচ্ছেন প্রধান অতিথিসহ অন্যান্য নেতৃবৃন্দ
 উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড.আব্দুল মজিদ খান। বিশেষ অতিথি ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশীর আহমেদ,মহিলা ভাইস চেয়ারম্যান তানিয়া খানম।
জাতীয় যুব দিবসের র‌্যালি
 আলোচনা সভায় রাজনৈতিক ব্যক্তিরা ছাড়া উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে ১৮ জন প্রশিক্ষিত যুবক-যুবতীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়। এ কর্মসূচীতে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ছাড়াও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 
পাওয়ার টিলার তুলে দিচ্ছেন এমপি মজিদ খান
 অন্যদিকে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সহায়তায় সমন্বিত কৃষি উন্নয়নের মাধ্যমে পুষ্টি খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণ প্রকল্পের আওতায় ১৫টি ইউনিয়নের ১৫টি কৃষক গ্রম্নপের মধ্যে পাওয়ার টিলার বিতরণ করেন প্রধান অতিথি এড.আব্দুল মজিদ খান।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং