Home বানিয়াচং জানাজায় হাজারো মানুষের ঢল, চিরনিদ্রায় শায়িত হলেন কিংবদন্তী সাংবাদিক খেলু

জানাজায় হাজারো মানুষের ঢল, চিরনিদ্রায় শায়িত হলেন কিংবদন্তী সাংবাদিক খেলু

0
শেয়ার করুনঃ
রায়হান উদ্দিন সুমন :    বানিয়াচংএর প্রতিথযশা সাংবাদিক,দৈনিক মানবজমিন পত্রিকার হাওড় অঞ্চল প্রতিনিধি,বানিয়াচং প্রেসক্লাব সভাপতি ও বিশিষ্ট কলামিস্ট আখলাক হুসেইন খান খেলু’র দাফন সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার হাজারো মানুষের উপস্থিতিতে জুম্মা নামাজের পর বাড়ি সংলগ্ন খোলা রাসত্মায় জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজার নামাজের পূর্বে মরহুমের স্মৃতিচারণ করতে গিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলুর রহমান,বানিয়াচং প্রেসক্লাবে ভারপ্রাপ্ত সভাপতি হেমায়েত আলী খান ও তার ছোট ভাই আওলাদ হুসেইন নীলু। জানাজায় ইমামতি করেন বানিয়াচং সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দাল হোসেন খান। 
নামাজের পূর্বে উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে বক্তব্য রাখছেন নেতৃবৃন্দ
কিংবদন্তী সাংবাদিক মরহুম আখলাক হুসেইন খান খেলুকে একনজর দেখতে সকাল থেকে তার বাড়িতে ভীড় করেন দীর্ঘদিনের সহকর্মী,বন্ধুবান্ধব,আত্নীয় পরিজন। জানাজার নামাজে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ছাড়াও জনপ্রতিনিধি,সাংবাদিক,ব্যবসায়ী,পেশাজীবি,রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সর্বসত্মরের হাজরো মানুষ শরীক হন। উল্লেখ্য ,সাংবাদিক খেলু গত বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪বছর। কর্মজীবনে তিনি দৈনিক মানবজমিন,সমকাল,বাংলাবাজার,কালেরকন্ঠসহ বিভিন্ন দৈনিক পত্রিকায় কাজ করেছেন। কলামিস্ট হিসেবেও ছিল তার আলাদা খ্যাতি।
উপস্থিত প্রেসক্লাব সভাপতিসহ অন্যান্য নেতৃবৃন্দ
তিনি দীর্ঘদিন ধরে ব্রেইন টিউমারসহ নানা দূরারোগ্য ব্যধিতে ভুগছিলেন। প্রতিথযশা প্রয়াত সাংবাদিক প্রায় ২৫ বছর ধরে সাংবাদিকতা পেশায় নিয়োজিত ছিলেন। হাওড়াঞ্চলের সুখ-দু:খ ও জীবন সংগ্রাম কলমের ভাষায় ফুটিয়ে তোলা এ সাংবাদিক সারা জীবন লেখনীর মাধ্যমে সাধারণ মানুষের জন্য নি:স্বার্থভাবে কাজ করে গেছেন। 
দাফন শেষে মরহুম সাংবাদিক খেলু’র রুহের আত্না মাগফেরাত কামনা করে দোয়া করছেন মুসল্লিরা
মরহুম সাংবাদিক খেলু’র মৃত্যুতে বানিয়াচং প্রেসক্লাবের পক্ষ থেকে আগামী সোমবার আছর নামাজের পর স্থানীয় উপজেলা মসজিদের দো’তলায় এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে। উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে সর্বসত্মরের লোকজনকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি হেমায়েত আলী খান ও সাধারণ সম্পাদক তোফায়েল রেজা সুহেল।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং