Home বানিয়াচং বানিয়াচং প্রেসক্লাব সভাপতি আখলাক হুসেইন খান খেলু’র মৃত্যু, বিভিন্ন মহলের শোক

বানিয়াচং প্রেসক্লাব সভাপতি আখলাক হুসেইন খান খেলু’র মৃত্যু, বিভিন্ন মহলের শোক

0
শেয়ার করুনঃ
রায়হান উদ্দিন সুমন :     বানিয়াচংএর প্রতিথযশা সাংবাদিক,দৈনিক মানবজমিন পত্রিকার হাওড় অঞ্চল প্রতিনিধি,বানিয়াচং প্রেসক্লাব সভাপতি ও বিশিষ্ট কলামিস্ট আখলাক হুসেইন খান খেলু মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিস্নাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। (২৯ ডিসেম্বর) বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটায় তার নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। মরহুম সাংবাদিক খেলু বিভিন্ন আত্নীয়স্বজন ছাড়াও অসংখ্য গুনগাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ আজ জুম্মার নামাজের পর তার বাড়ির মসজিদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হইবে। নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে মরহুমের পারিবারিক সুত্রে জানা গেছে।
প্রয়াত সাংবাদিক খেলু’র ফাইল ছবি
তার মৃত্যুতে শোক জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের এমপি আলহাজ্ব এড.আব্দুল মজিদ খান,উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদ,ইউএনও সন্দ্বীপ কুমার সিংহ,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান,প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি হেমায়েত আলী খান,সাধারণ সম্পাদক তোফায়েল রেজা সোহেল,উপজেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন সুমন,যুবলীগের সভাপতি রেখাছ মিয়া, সাবেক ভিপি ফুয়াদ উল্লাহ খান, এড.জসিম উদ্দিন, এড.নজরুল ইসলাম খান, আওয়ামীলীগ নেতা আসাদুর রহমান খান আসাদ সৌদীআরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব আব্দুল্লাহ,উপজেলা বিএনপির সভাপতি মঞ্জুর উদ্দিন আহমেদ শাহিন,সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন বকুল,অধ্যক্ষ আব্দাল হোসেন খান,প্রভাষক জসিম উদ্দিন,বড়বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি,সেক্রেটারি,গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি,সেক্রেটারিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। 
উল্লেখ্য, সাংবাদিক খেলু দীর্ঘদিন ধরে শরীরে বিভিন্ন রোগ নিয়ে সিলেটের জালালাবাদ রাগীব-রাবেয়া হাসপাতালে ভর্তি ছিলেন। ইদানিং চিকিৎসকরা জানিয়েছিলেন তার হৃদযন্ত্রের জটিলতা,প্রস্রাবে ইনফেকশন ও কিডনিতে মারাত্নক সমস্যা দেখা দিয়েছে। দীর্ঘদিনের পরীক্ষা-নিরীক্ষার পর বর্তমানে তার মাথায় ব্রেইন টিউমার ধরা পড়ে। উন্নত চিকিৎসার জন্য ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো-সায়েন্স এ ভর্তি করার জন্য পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞ ডাক্তার। সাংবাদিক খেলু প্রায় ২৫ বছর ধরে সাংবাদিকতা পেশায় নিয়োজিত ছিলেন। হাওড়াঞ্চলের সুখ-দু:খ ও জীবন সংগ্রাম কলমের ভাষায় ফুটিয়ে তোলা এ সাংবাদিক সারা জীবন লেখনির মাধ্যমে সাধারণ মানুষের জন্য নি:স্বার্থভাবে কাজ করে গেছেন।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং