Home বানিয়াচং প্রেসক্লাব সভাপতি আখলাক হোসাইন খান খেলু আর নেই

প্রেসক্লাব সভাপতি আখলাক হোসাইন খান খেলু আর নেই

0
শেয়ার করুনঃ
বানিয়াচং প্রতিবেদক ॥ বানিয়াচংয়ের প্রতিথযশা সাংবাদিক দৈনিক মানবজমিন পত্রিকার হাওর অঞ্চল প্রতিনিধি, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি ও বিশিষ্ট কলামিস্ট আখলাক হুসেইন খান খেলু ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। বৃহস্পতিবার বিকাল ৪টা ২০ মিনিটে তার নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে শরীরে বিভিন্ন রোগে ভোগছিলেন। চিকিৎসকরা জানিয়েছিলেন তার হৃদযন্ত্রের জটিলতা, প্র¯্রাবে ইনফেকশন ও কিডনিতে মারাত্মক সমস্যা ছিল। সাংবাদিক খেলু প্রায় প্রায় ২৫ বছর ধরে সাংবাদিকতা পেশায় নিয়োজিত। হাওড়াঞ্চলের সুখ-দুঃখ ও জীবন সংগ্রাম কলমের ভাষায় ফুটিয়ে তোলা এ সাংবাদিক সারা জীবন সাধারণ মানুষের জন্য কাজ করে গেছেন।

ফাইল ছবি

হাওড় গবেষক এ সাংবাদিকের লেখা, প্রতিবেদন ও কলাম বিভিন্ন জাতীয়,স্থানীয় দৈনিক ও অনলাইনের মাধ্যমে নিয়মিত প্রকাশিত হয়েছে। অসহায় মানুষের হাসি কান্নার গল্প তুলে আনতে গিয়ে নিজের জীবনের দিকে ফিরে তাকানোর সময়টুকু ও পাননি তিনি। অযতেœ অবহেলায় তার শরীরে বাসা বাঁেধ নানা রোগ ব্যাধি।

ফাইল ছবি

কলমযুদ্ধে জয়ী হলেও জীবনযুদ্ধে সাংবাদিক খেলু সাংসারিক অস্বচ্ছলতার কারণে উন্নত চিকিৎসা করাতে পারেননি। চিকিৎসকরা তার হৃদযন্ত্রের ব্লক সারাতে রিং প্রতিস্থাপনের পরামর্শ দিলেও আর্থিক দৈণ্যদশার কারণে তা করাতে পারেননি তখন।

শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং