Home বানিয়াচং জেলা পরিষদ নির্বাচন : বানিয়াচংয়ে সদস্য পদে মনির সংরক্ষিত পদে লাকি বিজয়ী

জেলা পরিষদ নির্বাচন : বানিয়াচংয়ে সদস্য পদে মনির সংরক্ষিত পদে লাকি বিজয়ী

0
শেয়ার করুনঃ
রায়হান উদ্দিন সুমন :     প্রশাসনের কড়া নিরাপত্তায় বানিয়াচংয়ের দুটি ভোট কেন্দ্রে অবাধ সুষ্ঠু ও শান্তিপুর্ন পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে। হবিগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে বানিয়াচং উপজেলার ১৪টি ইউনিয়ন নিয়ে ২ ও ৩ নং ওয়ার্ড গঠিত। সরেজমিনে সুরভী স্কুল ভোট কেন্দ্রে দেখা গেছে, সকাল ১১টার আগে ভোটারদের উপস্থিতি ছিল কম। তবে ১১টার ও বেলা দেড়টার মধ্যে সবগুলো ভোট কাস্টিং হয়। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নিরাপত্তায় নিয়োজিত থাকা পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো। ভোট কেন্দ্রে প্রার্থী ও তাদের এজেন্টদের মধ্যেও ছিল সৌহার্দ্যপুর্ন সম্পর্ক। ভোট কেন্দ্রের বাহিরে প্রার্থীদের কর্মী-সমর্থক ছাড়াও বিপুল সংখ্যক জনতার উপস্থিতি দেখা গেছে।
জেলা পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডে সদস পদে বিজয়ী মনির হোসেন খান
স্থানীয়রা জানালেন, উত্তরসাঙ্গঁর ভোট কেন্দ্রেও কোনো গোলযোগ হয়নি। অত্যান্ত শান্তিপুর্ন পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। ইউএনও সন্দ্বীপ কুমার সিংহ , হবিগঞ্জের সহকারি পুলিশ সুপার সুদীপ্ত ও বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অমূল্য কুমার চৌধুরী ভোট কেন্দ্র পরিদর্শন করেন।
২নং ওয়ার্ড: সদস্য (পুরম্নষ) পদে ৯ জন প্রার্থী ভোট যুদ্ধে নেমেছিলেন। মোট ভোটার ছিলেন ৯৪ জন। ৩৪ ভোট পেয়ে জয়লাভ করেন উপজেলা ছাত্রলীগ সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন খান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিআরডিবি (পজিব) চেয়ারম্যান ইমরান মিয়া পেয়েছেন ২১ ভোট। 
জেলা পরিষদ নির্বাচনে ১,২ ও ৩নং ওয়ার্ডে সংরক্ষিত সদস্য পদে বিজয়ী রৌশনারা আক্তার লাকি
৩নং ওয়ার্ড: ভোটার ছিলেন ৯১ জন। সদস্য (পুরুষ) পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। ৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ কর্মী আশিক মিয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টি নেতা অপু চৌধুরী ভোট পেয়েছেন ২৯টি। সংরক্ষিত আসনে (১,২ ও ৩) ১২৫ ভোট পেয়ে জয়লাভ করেন বানিয়াচং উপজেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি রৌশনারা ভূঁইয়া লাকি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বানিয়াচং উপজেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাসিনা আক্তার পেয়েছেন ৯০ ভোট। অন্যদিকে ২নং ওয়ার্ডে শাহাব উদ্দিন (ঘুড়ি),আব্দুল আলীম (বৈদ্যুতিক পাখা) ও মুজিবুর রহমান (উট পাখি) প্রতীক নিয়ে একটি ভোট ও পাননি।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং