Home বানিয়াচং বানিয়াচংয়ে ভোক্তা অধিকার পরিষদের সভা অনুষ্ঠিত

বানিয়াচংয়ে ভোক্তা অধিকার পরিষদের সভা অনুষ্ঠিত

0
শেয়ার করুনঃ
 আর ইউ সুমন :     বাজারে পঁচাবাসি,ভেজাল খাদ্য ও দ্রব্যমূল্যের কৃত্রিম সংকট সৃষ্টি না করে সকল শ্রেণির ভোক্তাদের কাছে বিভিন্ন পণ্যের দাম সহনীয় পর্যায়ে রাখতে ব্যবসায়ীদের প্রতি আহবান জানিয়েছেন বানিয়াচং ভোক্তা অধিকার পরিষদের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও যুবনেতা মো:সাহিবুর রহমান। (১১ ডিসেম্বর)  রোববার সন্ধ্যা ৭টায় বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজারস্থ পরিষদের অস্থায়ী কার্যালয়ে ভোক্তা অধিকার পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক মো.আশিকুল ইসলামের পরিচালনায় এতে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন,ভোক্তা অধিকার পরিষদের কোষাধ্যক্ষ ও উপজেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন সুমন,সদস্য মখলিছুর রহমান বাচ্চু,প্রভাষক টিটু রঞ্চন কর,মিজানুর রহমান,কাওছার আলম বিপলু প্রমুখ।
বক্তব্য রাখছেন ভোক্তা অধিকার পরিষদের সভাপতি সাহিবুর রহমান
উপস্থিত ছিলেন,ইউপি সদস্য- মো:মনফর আলী,লোকমান মিয়া,জাহেদ মিয়া,মিজানুর রহমান,মোসত্মাকিম মিয়া। সভায় বক্তারা আরও বলেন ভোক্তা হিসেবে আমাদের যে অধিকার আছে তা আমরা জানিনা। একজন উৎপাদনকারী বা ব্যবসায়ী যেমন যুক্তিসঙ্গত পরিমাণ লাভ করার অধিকার রাখেন,তেমনি ভোক্তা হিসেবে আমাদের ন্যায্য পাওনা বুঝিয়ে নেয়ার অধিকার ও আমাদের আছে।
তাই বাজারে ভেজাল,পঁচাবাসি খাবার ও পণ্যের কৃত্রিম সংকট সৃষ্টি না করে দাম সহনীয় পর্যায়ে রাখতে ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানান সভায় আসা অতিথিরা। পাশাপাশি প্রশাসনের কাছে অন্তত:পক্ষে মাসে একদিন বাজার পরিস্থিতি মনিটরিং করার জন্য জোর দাবি জানান। ছবির ক্যাপশন : বক্তব্য রাখছেন বানিয়াচং ভোক্তা অধিকার পরিষদের সভাপতি সাহিবুর রহমান।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং