Home আজমিরীগঞ্জ আজমিরীগঞ্জে নতুন বিদ্যুৎ লাইনের উদ্বোধন করলেন এমপি মজিদ খান

আজমিরীগঞ্জে নতুন বিদ্যুৎ লাইনের উদ্বোধন করলেন এমপি মজিদ খান

0
শেয়ার করুনঃ
রায়হান উদ্দিন সুমন :    হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান বলেন,জ্বলছে আলো চলছে দেশ,এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বর্তমান সরকার ক্ষমতায় থাকলে ভবিষ্যতে বিদ্যুতের অভাব হবেনা। ২০১৮ সালের মধ্যে প্রতিটি গ্রামের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে যাবে ইনশাআল্লাহ। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর বিদ্যুতের উৎপাদন ৪ হাজার মেগাওয়াট থেকে ১৪ হাজার মেগাওয়াটে উন্নীত হয়েছে। ২০২১ সালে ২৬ হাজার মেগাওয়াটে রুপান্তরিত করা হবে। 
শিবপাশা,যশকেশরী ও বং গ্রামে সু্ইচ টিপে বিদ্যুতের নতুন লাইনের উদ্বোধন করছেন এমপি মজিদ খান
তিনি গতকাল শনিবার বিকাল সাড়ে চারটায় স্থানীয় শিবপাশা হাইস্কুল মাঠে আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের শিবপাশা,যশকেশরী ও বং এলাকায় বিদ্যুতের নতুন লাইন সুইচ টিপে উদ্বোধন করে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। উক্ত বিদ্যুৎ লাইন নির্মাণে ব্যয় হয়েছে ৯৫ লাখ টাকা। সাড়ে ৬ কিলোমিটার লাইন নির্মান করা হয়। যাতে ৫১৩টি পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে।
সমাবেশে বক্তব্য রাখছেন এমপি মজিদ খান
শিবপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান চৌধুরীর সভাপতিত্বে ও এ কে এম আজাদ চৌধুরী ও নজরুল ইসলামে যৌথ পরিচালনায় সুধী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন,আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আতর আলী মিয়া,জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক মর্তুজা হাসান,পল্লীবিদ্যুতের ডিজিএম আবু জাফর,আজমিরীগঞ্জের বিআরডিবির চেয়ারম্যান নজমুল হাসান,২নং বদলপুর ইউনিয়নের চেয়ারম্যান সুসেন চৌধুরী,৫নং শিবপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তফছির মিয়া,হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির চেয়ারম্যান এড.মুসা মিয়া প্রমুখ। 
সমাবেশে উপস্থিত বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ
এমপি মজিদ খান আরও বলেন কৃষিতে বিদ্যুতের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করা হবে। বর্তমান সরকারের আমলে স্কুল,কলেজ,মাদ্রাসা,রাসত্মাঘাট,ব্রিজ,কালভার্ট,শিক্ষা ও কৃষিখাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। বিদ্যুতায়নে এই এলাকাবাসীর দীর্ঘদিনের দাবী পুরণ হওয়ায় দলমত নির্বিশেষে সকলেই আনন্দিত। সমাবেশে উক্ত এলাকার বিপুল সংখ্যক জনসাধারণ ছাড়াও সাংবাদিক,জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। ভবিষ্যতেও এই সরকারের সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন সমাবেশে আসা জনসাধারণ।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In আজমিরীগঞ্জ