Home বানিয়াচং ৬ কোটি টাকা ব্যয়ে বানিয়াচংয়ে ব্রিজ উদ্বোধন

৬ কোটি টাকা ব্যয়ে বানিয়াচংয়ে ব্রিজ উদ্বোধন

0
শেয়ার করুনঃ
নিজস্ব প্রতিনিধি ॥ জনগণের বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দমূখর পরিবেশে ৬ কোটি টাকা ব্যয়ে নির্মিত বানিয়াচঙ্গের বড়খাল ব্রিজ উদ্বোধন করেছেন এমপি অ্যাডভোকেট আবদুল মজিদ খান। গতকাল বৃহস্পতিবার বিকেলে তিনি ব্রিজটি উদ্বোধন শেষে গুনই মাঠে বিশাল উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্য দেন। এ সময় গুনই, বড়ইউরি, কাতিয়ারবন স্লুইচ গেইটসহ ৬ কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এমপি মজিদ খান।

বড়খাল ব্রিজ ও সড়ক উন্নয়নে ১২ কোটি টাকা প্রকল্পের উদ্বোধনকে ঘিরে বড়ইউরি ও খাগাউড়া ইউনিয়নের ঘরে ঘরে শুরু হয় আনন্দ উল্লাস। উন্নয়নের কৃতজ্ঞতা প্রকাশ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি মজিদ খানের ছবি সংবলিত শতাধিক তোরণ নির্মাণ করা হয়। বড়খাল ব্রিজে করা হয় আলোকসজ্জা।

দেড় শতাধিক মোটর সাইকেল মহড়ায় এমপি মজিদ খানকে উন্নয়ন সভাস্থলে নিয়ে আসেন দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসী। দুটি ইউনিয়নের ২৫টি গ্রাম থেকে দলে দলে মিছিল নিয়ে লোকজনকে সভাস্থলে জড়ো হতে দেখা গেছে। ব্রিজের উদ্বোধন ফলক উন্মোচনের সময় উপস্থিত ছিলেন এলজিইডি হবিগঞ্জের নির্বাহী প্রকৌশলী শেখ মো: আবু জাকির সিকান্দার, সিনিয়র সহকারী প্রকৌশলী বিপ্লব পালসহ বানিয়াচঙ্গ এলজিইডি অফিসের কর্মকর্তাগণ।
 খাগাউড়া ইউপি চেয়ারম্যান শাহ শওকত আরেফিন সেলিমের সভাপতিত্বে ও বড়ইউরি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান এবং আওয়ামী লীগ নেতা মাহফুজুর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আতর আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরীফ উল্লাহ, বানিয়াচঙ্গ আওয়ামী লীগ সভাপতি আমির হুসেন মাস্টার, সাধারণ সম্পাদক ইকবাল হুসেন খানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং