Home বানিয়াচং বানিয়াচংয়ে ৩ দিনব্যাপি উন্নয়ন মেলা ২০১৭ সমাপ্ত

বানিয়াচংয়ে ৩ দিনব্যাপি উন্নয়ন মেলা ২০১৭ সমাপ্ত

0
শেয়ার করুনঃ
রায়হান উদ্দিন সুমন :    এমডিজি হতে এসডিজি বাংলাদেশের অর্জন ও প্রত্যাশা,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য অর্জন উপলক্ষ্যে গত সোমবার হতে আরম্ভ হয়ে ৩ দিনব্যাপী বানিয়াচং উপজেলা প্রশাসনের আয়োজনে ‘‘উন্নয়ন মেলা ২০১৭’’ সমাপ্ত হয়েছে। মেলায় সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সন্দ্বীপ কুমার সিংহের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা অফিসার কাওছার শোকরানা পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এড.আব্দুল মজিদ খান এমপি।
উন্নয়ন মেলার সমাপনী দিনে বক্তব্য দিচ্ছেন এমপি আব্দুল মজিদ খান
বিশেষ অতিথি থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশীর আহমদ। বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়ার লক্ষ্য নিয়ে ৩দিনব্যাপি উন্নয়ন মেলায় সরকারের সেবা সমুহের স্বাস্থ্য,শিক্ষা,সাংস্কৃতিক,তথ্য-প্রযুক্তি,অবকাঠামো প্রশাসনিক কর্মকান্ডসহ বিভিন্ন গুরুত্ব দিক জনগনের সামনে তুলে ধরা হয়।
কুইজ প্রতিযোগিতায় ১ম স্থান অধিকারী জনাব আলী ডিগ্রি কলেজের শিক্ষকদের হাতে ক্রেস্ট তুলে দিচ্ছেন এমপি মজিদ খান
মেলায় শ্রেষ্ট স্টল নির্বাচিত হয়ে উপজেলা প্রকৌশলী অফিস (এলজিইডি),শ্রেষ্ট ইউডিসি হয়েছে ৪নং দক্ষিণ-পশ্চিম ডিজিটাল সেন্টার,কুইজ প্রতিযোগিতায় কলেজ পর্যায়ে ১ম স্থান অধিকার করেছে বানিয়াচং জনাব আলী ডিগ্রি কলেজ,বিতর্কে ১ম হয়েছে সুফিয়া মতিন মহিলা ডিগ্রি কলেজ। মাধ্যমিক স্কুল পর্যায়ে কুইজে ১ম হয়েছে নাগুরা ফার্ম উচ্চ বিদ্যালয়,বিতর্কে এলআর উচ্চ বিদ্যালয় ১ম, আর প্রাথমিক পর্যায়ে কুইজে ১ম চৌধুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বিতর্কে ১ম হয়েছে যাত্রাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়। 
বিতর্ক প্রতিযোগিতায় ১ম হওয়া সুফিয়া মতিন ডিগ্রি কলেজের শিক্ষকদের হাতে ক্রেস্ট তুলে দিচ্ছেন এমপি মজিদ খান
মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ট বক্তা হিসেবে নির্বাচিত হয়েছেন এলআর সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র মো.এনামুল হোসেন হৃদয়। মেলার শেষদিনে বিভিন্ন প্রতিযোগিদের মধ্যে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি এমপি আব্দুল মজিদ খান। পরে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই উন্নয়ন মেলার পরিসমাপ্তি ঘটে।
আলোচনা সভায় উপস্থিত প্রশাসনের নেতৃবৃন্দসহ অন্যান্য অতিথিরা
উল্লেখ্য, গত সোমবার বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সারা দেশের ন্যায় বানিয়াচংয়ে ও ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়। জাঁকজমকপুর্ণ এই উন্নয়ন মেলা সুন্দরভাবে সমাপ্ত হওয়ায় সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ইউএনও সন্দ্বীপ কুমার সিংহ।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং