Home বানিয়াচং বানিয়াচংয়ে বঙ্গন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

বানিয়াচংয়ে বঙ্গন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

0
শেয়ার করুনঃ
রায়হান উদ্দিন সুমন :    বাংলাদেশ জাতীয় শ্রমিকলীগ বানিয়াচং উপজেলা শাখার উদ্যোগে ১০জানুয়ারি জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে সন্ধ্যা সাতটায় বানিয়াচং উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা শ্রমিকলীগের আহবায়ক এড.মুর্শেদুজ্জামান লুকুর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মোশাহিদ আলী সাহেদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার।
বক্তব্য রাখছেন মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার
বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,প্রচার সম্পাদক আসাদুর রহমান খান আসাদ,যুবলীগের সভাপতি ও ৪নং ইউপির চেয়ারম্যান রেখাছ মিয়া,কৃষকলীগের সহসভাপতি দীপক রায় ও সহকারি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আলী রহমান। আলোচনা সভায় বক্তব্য রাখেন এড.নজরুল ইসলাম খান,ছাত্রলীগের সভাপতি আব্দুল হালিম সোহেল,সাংগঠনিক সম্পাদক সাইম হাছান পুলক,কাওছার আহমেদ শিহাব প্রমুখ। 
আলোচনা সভায় উপস্থিত নেতাকর্মীবৃন্দ
বক্তারা- বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে উপজেলা শ্রমিকলীগের সকল নেতাকর্মীদের দলের তথা বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ডিজিটাল বাংলাদেশ গড়তে একনিষ্টভাবে কাজ করে যাবার কথা বলেন। পাশাপাশি পালিয়ে থাকা বঙ্গবন্ধুর খুনীদের দেশে এনে আইনের কাঠগড়ায় দাঁড় করানোর ও আহবান জানানা নেতাকর্মীরা।
সভায় উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক জাহাঙির আলম,আজমল মিয়াসহ কয়েকটি ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি,সেক্রেটারি,ছাত্রলীগ,যুবলীগ ও কৃষকলীগের নেতৃবৃন্দ।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং