Home বানিয়াচং বানিয়াচংয়ে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন

বানিয়াচংয়ে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন

0
শেয়ার করুনঃ
রায়হান উদ্দিন সুমন   বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়ার লক্ষ্য নিয়ে বানিয়াচংয়ে ৩দিনব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। (৯ জানুয়ারি) সোমবার সকাল ১০টায় বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে উপজেলা পরিষদ মাঠে এ মেলা শুরু হয়েছে। সকালে বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার কার্যক্রম শুরু হয়। 
বানিয়াচংয়ে উন্নয়ন মেলা ২০১৭’র বর্ণাঢ্য র‌্যালি
র‌্যালিতে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এড.আব্দুল মজিদ খান এমপি,উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ বশির আহমেদ,ইউএনও সন্দ্বীপ কুমার সিংহ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান,শিক্ষার্থী,রাজনৈতিক দলের নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তাসহ শতশত মানুষ এ র‌্যালিতে অংশগ্রহন করেন।
উপজেলা পরিষদ মাঠে র‌্যালির প্রবেশদ্বার
পরে উপজেলা পরিষদ মাঠে আলোচনা সভা,কুইজ, বিতর্ক প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ মেলা শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের এমপি আলহাজ্ব এড.আব্দুল মজিদ খান,বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশির আহমদ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার,সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান,কমান্ডার আব্দুল খালেক। 
উপজেলা প্রকৌশলীর দৃষ্টিনন্দন স্টল
সভাপতিত্ব করেন ইউএনও সন্দ্বীপ কুমার সিংহ। এ উন্নয়ন মেলা চলবে বুধবার পর্যমত্ম। মেলায় ৩০টি স্টল অংশ নিচ্ছে। এ বিষয়ে ইউএনও সন্দ্বীপ কুমার সিংহ জানান, স্টলে সরকারের ১৭টি দফতরের উন্নয়ন কর্মকান্ডের তথ্য ও পরিসংখ্যান প্রদর্শনসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও ইউনিয়ন পরিষদের উন্নয়নের ওপর ভিডিও প্রচার করা হবে।
 নারীদের অংশ গ্রহণে হসত্মশিল্প ও পিঠাপুলির স্টল রয়েছে। শিক্ষার্থীদের অংশগ্রহণে থাকছে কুইজ, বির্তক প্রতিযোগিতা। বঙ্গবন্ধুর স্বপ্ন ও আগামী দিনের বাংলাদেশসহ বিভিন্ন বিষয়ের ওপর প্রতিদিন আলোচনা সভার পাশাপাশি থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং