Home বানিয়াচং শিক্ষকরা দেশ ও জাতির কারিগর বানিয়াচংয়ে শিক্ষকদের সাধারণ সভায় এমপি মজিদ খান

শিক্ষকরা দেশ ও জাতির কারিগর বানিয়াচংয়ে শিক্ষকদের সাধারণ সভায় এমপি মজিদ খান

0
শেয়ার করুনঃ
আর ইউ সুমন :    জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের এমপি এড.আব্দুল মজিদ খান বলেছেন, শিক্ষকরা হল দেশ ও জাতির আসল কারিগর। শিল্পীর হাতের ছোঁয়ায় যেমন মূর্তিকে তাদের ইচ্ছে মতো তৈরী করে ,তেমনি একজন শিক্ষক ছাত্রছাত্রীদের তীঘ্ন প্রচেষ্টায় মানুষের মতো মানুষ হিসেবে গড়ে তোলেন। তিনি গতকাল শুক্রবার বেলা সাড়ে এগারটায় স্থানীয় সুরভী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বানিয়াচং উপজেলার সহকারী প্রাথমিক শিক্ষকদের আয়োজনে এক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
শিক্ষকদের সাধারণ সভায় বক্তব্য রাখছেন এমপি মজিদ খান
সহকারী শিক্ষক জ্যোতিষ কামিত্ম বৈষ্ণব এর সভাপতিত্বে ও সুজাতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শ্রাবণী রায়ের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেখাছ মিয়া,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,নাগুরা ফার্ম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান। 
এমপি মজিদ খান আরও বলেন,দেশের শিক্ষক সমাজই মেধাবী যুবসমাজ গড়তে নিরলস চেষ্টা করে যাচ্ছেন। আজকে যে শিশু সে একদিন প্রধানমন্ত্রী ও ডাক্তার,ইঞ্জিনিয়ার এমনকি বড় সরকারি অফিসার হওয়ার ও স্বপ্ন দেখান এই শিক্ষকরাই। শিক্ষকরা দেশের মুখ উজ্জ্বল ও উন্নত দেশ প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন। সাধারণ সভায় স্বাগত বক্তব্য রাখেন পাঁড়াগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী রহমান। 
সাধারণ সভায় উপস্থিত বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ
সভায় উপজেলা সদরসহ বাহিরের ইউনিয়ন থেকে দুই শতাধিক শিক্ষক-শিক্ষিকারা অংশগ্রহন করেন। পরে উপস্থিত শিক্ষকদের মতামতের ভিত্তিতে সভাপতি হিসেবে শিক্ষক জ্যোতিষ কান্তি বৈষ্ণবকে সভাপতি ও আলী রহমানকে সাধারণ সম্পাদক করে এডহক কমিটি গঠন করা হয়। সাধারণ সভায় উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক-শিক্ষিকা,প্রেসক্লাব সেক্রেটারি তোফায়েল রেজা সোহেল,সাংবাদিক ফোরামের সভাপতি রায়হান উদ্দিন সুমনসহ স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং