Home বানিয়াচং ভিডিও বার্তার মাধ্যমে নাগরিক প্রশ্নের উত্তর দিলেন এমপি মজিদ খান

ভিডিও বার্তার মাধ্যমে নাগরিক প্রশ্নের উত্তর দিলেন এমপি মজিদ খান

0
শেয়ার করুনঃ
 রায়হান উদ্দিন সুমন :    বাংলাদেশে প্রথমবারের মতো সাধারণ জনগণের মুখপাত্র হিসেবে কাজ করা ভিন্নধর্মী ওয়েবসাইট আমার এমপি ডটকমে জনগণের প্রশ্নের উত্তর দিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড.আব্দুল মজিদ খান । সম্প্রতি এক ভিডিও বার্তায় নিজ এলাকার ভোটারের প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। 
আজমিরীগঞ্জের বাসিন্দা উজ্জ্বল দাস নামে একজন ভোটার সংসদ সদস্যের কাছে জানতে চান,আজমিরীগঞ্জ টু বানিয়াচং এ যাতায়াতের জন্য মরহুম এমপি শরীফ উদ্দিন নামে অসম্পুর্ণ রাস্তাটি কবে নাগাদ জনসাধারণের জন্য চলাচলের উপযোগী হিসেবে গড়ে তোলা হবে। আমার এমপি ডট কমে নাগরিক প্রশ্নের উত্তর দিতে গিয়ে এমপি আব্দুল মজিদ খান এক ভিডিও বার্তায় বলেন,আজমিরীগঞ্জ টু বানিয়াচং রাস্তাটি ১শ’ ১৪ কোটি টাকা ব্যয়ে কাজ চলমান রয়েছে। ২০১৮ সালের মধ্যেই জনগণের চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে। 
তিনি প্রশ্নকর্তাকে জানিয়েছেন সম্ভব হলে এর আগেই রাস্তাটি উন্মুক্ত করে দেয়া হতে পারে। আমার এমপি ডট কমে প্রশ্নকর্তা উজ্জ্বল দাসের উত্তর এনে দেওয়ার কাজে সমন্বয় করেছেন হবিগঞ্জ-২ আসনের এমপি আলহাজ্ব এড.আব্দুল মজিদ খানের অ্যাম্বাসেডর আর ইউ সুমন।
 জনগণের সামনে জবাবদিহিতার মাধ্যম হিসেবে কাজ শুরু করা ব্যতীক্রমধর্মী ওয়েবসাইট আমার এমপি ডট কমে বাংলাদেশের নির্বাচিত ৩’শ এমপি এবং সংরক্ষিত ৫০ নারী এমপিকে যেকোন সময়ে যেকোন বিষয়ে প্রশ্ন করা যাচ্ছে। আর এ সব প্রশ্নের উত্তর আনতে কাজ করবে সংশ্লিষ্ট এলাকার এমপি নিয়োজিত অ্যাম্বাসেডরগণ।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং