Home বানিয়াচং বানিয়াচংয়ে এমপি মজিদ খানকে সংবর্ধনা প্রদান

বানিয়াচংয়ে এমপি মজিদ খানকে সংবর্ধনা প্রদান

0
শেয়ার করুনঃ
আর ইউ সুমন :     উন্নয়ন কর্মকান্ডে বিশেষ অবদান রাখায় ও বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজারে স্ট্রিটলাইটের শুভ উদ্বোধন উপলক্ষ্যে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খানকে সংবর্ধনা প্রদান করেছে গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি। গত শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় মধ্য বাজার প্রাঙ্গনে এ সংবর্ধান সভা অনুষ্ঠিত হয়। সভায় ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব রেজাউল মোহিত খানের সভাপতিত্বে ও বাজার কমিটির ক্রীড়া ও প্রচার সম্পাদক শাহজাহন মিয়া ও সদস্য মতিউর রহমান মতির যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব আলহাজ্ব এড.আব্দুল মজিদ খান। 
বাজার কমিটির পক্ষ থেকে এমপি মজিদ খানকে সম্মাননা ক্রেস্ট তোলে দিচ্ছেন নেতৃবৃন্দরা
বিশেষ অতিথি ছিলেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক,ইংল্যান্ড প্রবাসী ফজিলত আলী খান,৪নং দক্ষিণ-পশ্চিম ইউপির চেয়ারম্যান রেখাছ মিয়া,৩নং দক্ষিণ-পূর্ব ইউপির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান। সভায় বক্তব্য রাখেন বাজার পরিচালনা কমিটির সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান আরজু,সাধারণ সম্পাদক মোসত্মফা মিয়া,লুৎফুর রহমান,বাবুল মিয়া,আজিজুর রহমান খেলু ও সফিউর রহমান। স্বাগত বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ এহিয়া খান। সংবর্ধনা সভায় এমপি মজিদ খান বাজারে ড্রেন নির্মাণসহ দুইটি গভীর নলকুপ ও সকল ধরণের সহযোগিতার আশ্বাস প্রদান করেন। পাশাপাশি পার্শ্ববর্তী দুইট ইউনিয়নের চেয়ারম্যানগণ আরও দুইটি গভীর নলকুপ দেবেন বলে ও বক্তব্য রাখেন। 
স্ট্রিটলাইটের ফলক উন্মোচন করছেন এমপি মজিদ খান
একপর্যায়ে বাজারের সাবেক সদস্যদের রম্নহের আত্নার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। দেয়া হয় মরণনোত্তর সংবর্ধনা। অন্যদিকে সংবর্ধনা সভায় হিন্দু সম্প্রদায়ের গীতা পাঠ না করানোর ফলে উক্ত সংবর্ধনা অনুষ্ঠান বয়কট করেন হিন্দু সম্প্রদায়ের লোকেরা। তাদের সাথে সংহতি প্রকাশ করে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমির হোসেন মাষ্টার,সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খানসহ সংবর্ধনা সভাটি বয়কট করেন আওয়ামীলীগের নেতাকর্মীরা।
সংবর্ধনা সভায় অাগত বিভিন্নস্তুরের নেতৃবৃন্দরা
এর আগে দূর্যোগ ব্যবস্থা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীন কাবিখা এবং টিআর কর্মসূচীর আওতায় ‘‘সোলার প্যানেল স্থাপন প্রকল্প’’অর্থ বছর ২০১৬-১৭’র প্রায় ১৩ লাখ ৬০ হাজার টাকার ব্যয়ে ২১টি স্ট্রিটলাইট সুইচ টিপে শুভ উদ্বোধন করেন এমপি মজিদ খান।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং