Home বানিয়াচং “আমার এমপি ডট কমে” সাংসদ মজিদ খানের এ্যাম্বাসেডর “সুমন”

“আমার এমপি ডট কমে” সাংসদ মজিদ খানের এ্যাম্বাসেডর “সুমন”

0
শেয়ার করুনঃ
বানিয়াচং প্রতিনিধি :    জনগন ও জনপ্রতিনিধিদের মধ্যকার সংযোগ স্থাপনকারী ওয়েবসাইট‘‘আমার এমপি ডট কম’’-এ এ্যাম্বাসেডর বা স্বেচ্ছাসেবক নিয়োগ দিয়েছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ-২ বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান । তিনি (আর ইউ সুমন) রায়হান উদ্দিন সুমনকে নিয়োগ দিয়েছেন। সাংসদ আব্দুল মজিদ খান তার অফিসিয়াল প্যাডে গত শনিবার সন্ধ্যায় এমপি মহোদয়ের বাসভবনে সুমনকে তার সংসদীয় আসন- ২৪০,হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের উন্নয়ন কর্মকান্ড সামাজিক যোগাযোগের মাধ্যমে উপস্থাপন করার উপযুক্ত বলে সুপারিশ পত্রটি তার হাতে তুলে দেন।
বিষয়টি নিশ্চিত করেছেন আমার এমপি ডটকমের সোশ্যাল মিডিয়া কনসালটেন্ট বানিয়াচংয়ের কৃতি সন্তান ইংল্যান্ড প্রবাসী ইঞ্জিনিয়ার সুশান্ত দাস গুপ্ত। উল্লেখ্য,,সংসদ সদস্যদের সাথে সহজ যোগাযোগ স্থাপনের লক্ষ্যে কাজ করছে ‘‘আমার এমপি ডটকম’’। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমপিদের সার্বিক কর্মকান্ডের খোঁজ রাখতে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে জনপ্রতিনিধিদের সাথে জনসাধারণের যোগাযোগকে আরও বেগবান ও সহজতর করে তুলতে এ উদ্যোগ। 
এই ওয়েবসাইটের মাধ্যমে ‘‘আমার এমপি ডটকমে’’গিয়ে নির্বাচনী এলাকার সাধারণ নাগরিক সংসদ সদস্যদের প্রশ্ন করার সুযোগ পাবেন জনসাধারণ। আর প্রশ্নকারীর উত্তর দিকে সাহায্য করবেন একজন ‘‘আমার এমপি ডট কমের’’ এ্যাম্বাসেডর। মূলত এ্যাম্বাসেডরগণ আমার এমপি ডট কম কর্তপক্ষের প্রতিনিধি হয়ে সংশ্লিষ্ট সংসদীয় আসনে স্বেচ্ছসেবক হিসেবে কাজ করবেন।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং