Home বানিয়াচং বানিয়াচংয়ে বন্যা এন্টারপ্রাইজ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বানিয়াচংয়ে বন্যা এন্টারপ্রাইজ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

0
শেয়ার করুনঃ
রায়হান উদ্দিন সুমন :    জমকালো আয়োজনের মধ্য দিয়ে বানিয়াচংয়ে বন্যা এন্টারপ্রাইজ ক্রিকেট টুর্ণামেন্ট ২০১৬-২০১৭’র ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে এগারটায় বানিয়াচং এর ঐতিহ্যবাহী এল আর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্ণামেন্টের ফাইনাল খেলার শুভ উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান।
বিজয়ী দলের হাতে ট্রফি তোলে দিচ্ছেন পৃষ্টপোষক শেখ বশির আহমদ
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্যা এন্টারপ্রাইজ ক্রিকেট টুর্ণামেন্টের প্রধান পৃষ্টপোষক ও বানিয়াচং উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান শেখ বশির আহমদ,উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল বাহার খান,মহিলা ভাইস চেয়ারম্যান তানিয়া খানম,২নং উত্তর-পশ্চিম ইউপির চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান,৪নং দক্ষিণ-পশ্চিম ইউপির চেয়ারম্যান রেখাছ মিয়া,এড.মঞ্জুর উদ্দিন আহমেদ শাহিন,রোটারিয়ান রেজাউল মোহিত খান,জেলা পরিষদের সদস্য মনির হোসেন খান,মহিলা সদস্য রৌশনারা ভুইয়া লাকি,ক্রীড়া ব্যক্তিত্ব এনামুল মোহিত খান,এডভোকেট জসিম উদ্দিন.আক্তার হোসেন,নজরম্নল ইসলাম,সাহিবুর রহমান,শাহজাহান মিয়া,সাংবাদিক ফোরামের সেক্রেটারি রায়হান উদ্দিন সুমন,ছাত্রলীগ নেতা উজ্জ্বল,রিপন চৌধুরী,ছাত্রদল নেতা নকীব ফজলে রকিব মাখন,সুহেল আহমেদ ব্র্যাক ব্যাংকের কর্মকর্তা রিপন সিংহ,বিআরবি ক্যাবলস এর ম্যানজার রিয়াজুল হাসান প্রমুখ।
প্রধান অতিথির হাতে সম্মাননা তোলে দিচ্ছেন নেতৃবৃন্দ
প্রায় দেড় মাস ব্যাপী এ টুর্ণামেন্টে মোট ৩৫টি টিম অংশগ্রহন করে। উক্ত ফাইনাল খেলায় মুখোমুখি হয় অনির্বাণ ক্রিকেট ক্লাব বনাম আনিশা ক্রীড়াচক্র। খেলায় অনির্বাণ ক্রিকেট ক্লাবকে ৫৫ রানে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেছে আনিশা ক্রীড়াচক্র। টুর্ণামেন্টে সর্বোচ্চ রান করে ম্যান অব দ্যা সিরিজ,ম্যান অব দ্যা ম্যাচ ও সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছেন বিজয়ী দলের অধিনায়ক মারম্নফ আহমেদ।
টুর্ণামেন্টের সেরা খেলোয়ার মারুফের হাতে ক্রেস্ট তোলে দিচ্ছেন বিসিসির নেতৃবৃন্দ
খেলা হয়েছে টুয়েন্টি-টুয়েন্টি ফরমেটে। খেলায় আম্পায়ার হিসেবে দায়িত্বপালন করেন ফজল উলস্নাহ খান,সহকারি আম্পায়ার ছিলেন ইকবাল হোসেন খান মনি। স্কোরারের দায়িত্বে ছিলেন উজ্জ্বল উল্লাহ খান ও রিপন মোদক। আর খেলার পুরোটা জুড়েই মনোমুগ্ধকর ধারাভাষ্যে ছিলেন সাংবাদিক শিবিবর আহমেদ আরজু।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং