Home বানিয়াচং বানিয়াচংয়ে ইংল্যান্ডের লুটন সিটির মেয়র ও কাউন্সিলরকে সংবর্ধনা প্রদান

বানিয়াচংয়ে ইংল্যান্ডের লুটন সিটির মেয়র ও কাউন্সিলরকে সংবর্ধনা প্রদান

0
শেয়ার করুনঃ
রায়হান উদ্দিন সুমন,বানিয়াচং :      ইংল্যান্ডের লুটন সিটি কর্পোরেশনের মেয়র তাহির খান বলেছেন,আমরা বিদেশে থাকলেও মনটা পড়ে থাকে দেশে। দেশের জন্য হৃদয়ে রক্তক্ষরণ হয় অবিরত। বাঙ্গালীরা মেধা ও প্রজ্ঞায় ইংল্যান্ডের মাটিতে সর্বক্ষেত্রে দেশের মুখ উজ্জ্বল করে চলেছেন। তিনি গত শুক্রবার বিকালে বানিয়াচংয়ে সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। সিলেটের (জগন্নাথপুর) কৃতি সমত্মান ইংল্যান্ডের লুটন সিটির মেয়র তাহির খানকে বানিয়াচং ডা: ইলিয়াছ একাডেমির পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়। এ সময় তিনি স্কুলের তথ্য-প্রযুক্তি খাতে অনুদান দেয়ার আশ্বাস প্রদান করেন।
সম্মাননা ক্রেস্ট তোলে দিচ্ছেন এসএমসির সভাপতি ইকবাল হোসেন খান
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন সভাপতিত্বে ও বিদ্যালয়ের সাবেক ছাত্রী সুস্মিতা মন্ডল পিংকির পরিচালনায় সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন লুটন সিটির কাউন্সিলর ইরাক-উল-করিম,লুটন সিটির কমিউনিটি ডেভেলাপমেন্ট অফিসার ফজিলত আলী খান,জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান,সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ,অধ্যক্ষ আব্দাল হোসেন খান,৩নং ইউপির চেয়ারম্যান হাবিবুর রহমান।
বক্তব্য দিচ্ছেন ইংল্যান্ডের লুটন সিটির মেয়র তাহির খান
প্রধান অতিথির বক্তব্যে মেয়র তাহির খান আরও বলেন,বিশ্বমানের শিক্ষার উন্নয়ন ঘটাতে চাইলে দেশে নতুন শিক্ষা প্রতিষ্ঠানের কোন প্রয়োজন নাই। বিদ্যমান শিক্ষা প্রতিষ্ঠান সমুহের যত্নসহ গুনগত মান ও প্রযুক্তিগত উন্নয়ন ঘটাতে হবে। সংবর্ধনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বানিয়াচং প্রেসক্লাব সাধারণ সম্পাদক তোফায়েল রেজা সোহেল,সমাজ সেবক আক্কাস খান,অভিভাবক মাসুদ উলস্নাহ খান সাজ্জাদ,মহিবুর রহমান বাবলু,সুদীপ্ত মন্ডল প্রমুখ। সভায় স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোছাবিবর।
সংবর্ধনা সভায় উপস্থিত সাংবাদিকসহ অন্যান্য নেতৃবৃন্দ
এসময় বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ও বানিয়াচং প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি হেমায়েত আলী খান ও সাধারণ সম্পাদক তোফায়েল রেজার নেতৃত্বে মেয়র ও কাউন্সিলরকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ। পরে বানিয়াচংয়ের ঐতিহাসিক ও দর্শনীয় স্থানসমুহ ঘুরে দেখেন মেয়র ও কাউন্সিলরসহ অন্যান্য অতিথিবৃন্দ। সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন সুমন,সাংবাদিক শেখ জোবায়ের জসিম, আব্দুল হক মামুন,আশিকুল ইসলাম,আতাউর রহমান,দেলোয়র হোসেনসহ,শিক্ষক,শিক্ষার্থী বিভিন্ন রাজনৈতিক,সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং