Home বানিয়াচং বানিয়াচংয়ে জাতীয় শ্রমিকলীগের ৪নং ইউনিয়নের কমিটি গঠন

বানিয়াচংয়ে জাতীয় শ্রমিকলীগের ৪নং ইউনিয়নের কমিটি গঠন

0
শেয়ার করুনঃ
আর ইউ সুমন : জমকালো আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শ্রমিকলীগ বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের কমিটি গঠন করা হয়েছে। গত বৃহস্পতিবার ৪নং ইউনিয়ন পরিষদের হলরম্নমে এ কমিটি গঠন করা হয়। উপজেলা শ্রমিকলীগের আহবায়ক এডভোকেট মুর্শেদুজ্জামানা লুকুর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মোশাহিদ আলী সাহেদের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান। 
   সভাপতি তৈয়বুর রহমান কুটি     সাধারণ সম্পাদক শিবলু মিয়া  সাংগঠনিক সম্পদাক মোজাম্মেল হোসেন
বিশেষ অতিথি থেকে বক্তব্য প্রদান করেন বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সংগ্রামী সভাপতি রেখাছ মিয়া,সিনিয়র সহ-সভাপতি ছায়েব আলী,শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন,আজমল মিয়া,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইম হাসান পুলক,আহবায়ক কমিটির সদস্য শেখ সাদিক,ইউপি সদস্য নারায়ন দত্ত,সঞ্জু দাস,আরজান মিয়া,মোতাবিবর হোসেন,যুবলীগ নেতা আজিজুর রহমান খেলু,লিয়াকত আলী,হাফিজুর রহমান,নজরম্নল ইসলাম,রফু মিয়া,বশির আহমেদ,ফুল মিয়া,মিরজাহান,মিলন চন্দ,ফাহিম হোসেন,রাজু মিয়া ও দিদার হোসেন প্রমুখ।
 সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে তৈয়বুর রহমান কুটি,সাধারণ সম্পাদক মো.শিবলু মিয়া ও সাংগঠনিক সম্পাদক হিসেবে মোজাম্মেল হোসেনকে নির্বাচিত করা হয়।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং