Home বানিয়াচং বানিয়াচংয়ে জেলা তথ্য অফিসের আয়োজনে আলোচনা সভা অনু|ষ্ঠিত

বানিয়াচংয়ে জেলা তথ্য অফিসের আয়োজনে আলোচনা সভা অনু|ষ্ঠিত

0
শেয়ার করুনঃ
নিজস্ব প্রতিনিধি  :   বানিয়াচংয়ে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সম্পর্কে জনগণকে অবহিতকরণ ও সম্পৃক্তকরণের লক্ষ্যে জেলা তথ্য অফিসের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা এগারটায় বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ আলোচন সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি রেখাছ মিয়ার সভাপতিত্বে ও যুবলীগ নেতা আবুল কাশেমের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এড.আব্দুল মজিদ খান এমপি।
মঞ্চে উপস্থিত প্রধান অতিথিসহ অন্যান্য নেতৃবৃন্দ
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সন্দ্বীপ কুমার সিংহ,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান,সহ-সভাপতি বিপুল ভুষণ রায়,সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু,অধ্যক্ষ সাফিউজ্জামান খান,ছালামত আলী খান, ১নং ইউনিয়নের চেয়ারম্যান গিয়াস উদ্দিন,৩নং ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান। আলোচনা সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন জেলা তথ্য অফিসার সালাহ উদ্দিন।
বক্তব্য রাখছেন এমপি মজিদ খান
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-আওয়ামীলীগ নেতা আব্দুল কাদির তুফানি,৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের সদস্য সরাজ মিয়া,হেনা আক্তার দিনা,অবসরপ্রাপ্ত শিক্ষক হাবিবুর রহমান প্রমুখ। সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা জমির আলী ও গীতা পাঠ করেন প্রফুল্লা চন্দ্র বৈষ্ণব।
আলোচনা সভায় উপস্থিত সর্বস্তরের নেতৃবৃন্দ
 আলোচনা সভায় আওয়ামীলীগের নেতাকর্মী ছাড়াও জনপ্রতিনিধি,সাংবাদিক,বিভিন্ন প্রতিষ্টানের শিক্ষক ও নানা পেশার মানুষ উপস্থিত ছিলেন।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং