Home বানিয়াচং বানিয়াচং মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি আকবর ও সেক্রেটারি পদে হাবিব নির্বাচিত

বানিয়াচং মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি আকবর ও সেক্রেটারি পদে হাবিব নির্বাচিত

0
শেয়ার করুনঃ
রায়হান উদ্দিন সুমন,বানিয়াচং (হবিগঞ্জ) থেকে :   বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে বানিয়াচং মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। (২৩ মার্চ) বৃহস্পতিবার সকাল দশটায় মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে সন্দলপুর ভিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম আকবর নির্বাচিত হয়েছেন। উনি ভোট পেয়েছেন ১৫০টি । আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাগুরা ফার্ম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন পেয়েছেন ১২২ ভোট। সাধারণ সম্পাদক পদে ইকরাম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আহসান হাবিব (মানিক) ১৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক গোলাম রববানী পেয়েছে ১২৩ ভোট। 
মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচনে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক
সাংগঠনিক সম্পাদক পদে কাগাপাশা জনতা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নির্মল চন্দ্র আচার্য্য ১৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডা: ইলিয়াছ একাডেমির শিক্ষক নুরুল ইসলাম পেয়েছেন ১১২ ভোট। অন্যদিকে যুগ্ম সাধারণ সম্পাদক পদে ডা: ইলিয়াছ একাডেমির শিক্ষক মিটন চন্দ্র দাস ১৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আড়িয়ামুগুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ইছহাক মিয়া পেয়েছেন ১২৪ ভোট। সহ-সাংগঠনিক পদে কাদিরগঞ্জ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ফখরউদ্দিন ১৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাগুরা ফার্ম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মনিরম্নজ্জামান মনির পেয়েছেন ১১০ ভোট।
 নির্বাচনে ৩১০ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ২৯৯ জন। এই নির্বাচনে ৫টি পদের বিপরীতে লড়াই করেছেন ১৩ জন শিক্ষক। নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন বানিয়াচং আইডিয়াল কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক জসিম উদ্দিন। সহকারি প্রিজাইডিং অফিসার হিসেবে ছিলেন শিক্ষক আব্দুল রউফ,সুকেশ চন্দ শীল,ফজল উল্লাহ খান ও নুপূর দাস।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং