Home আজমিরীগঞ্জ আজমিরীগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

আজমিরীগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

0
শেয়ার করুনঃ
নিজস্ব প্রতিবেদক :    আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের পশ্চিমবাগ গ্রামে একটি মাজারের মেলায় জুয়া খেলাকে কেন্দ্র করে একদল দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ইব্রাহিম মিয়া (২৪) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে আলীম উদ্দিন (২৫) ও হালিম উদ্দিন (২১) কে আটক করেছে পুলিশ। গত শুক্রবার ভোরে পশ্চিমবাগ গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত ইব্রাহিম পশ্চিমবাগ গ্রামের রমজান মিয়ার পুত্র। আটক আলীম উদ্দিন একই উপজেলার শিবপাশা গ্রামের ফজলুর রহমানের পুত্র ও হালিম উদ্দিন একই গ্রামের আলাউদ্দিনের পুত্র।

 পুলিশ সূত্রে জানা যায়, ওই গ্রামে শুক্রবার দিবাগত রাতে পশ্চিমবাগ গ্রামে সৈয়দ আব্দুল লতিফ পীরের বার্ষিক ওরস ছিল। ওরসে ভোর রাতে জুয়া খেলাকে কেন্দ্র করে ইব্রাহিম মিয়ার সাথে আলীম উদ্দিন ও হালিম উদ্দিনসহ একদল দুর্বৃত্তদের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে দুর্বৃত্তরা ইব্রাহিম মিয়াকে উপর্যপুরি ছুরিকাঘাত করে চলে যায়। পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় ইব্রাহিম মিয়াকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মিটুন রায় তাকে মৃত ঘোষনা করে।

 খবর পেয়ে সদর থানার এসআই মোস্তাক আহমেদ লাশের ছুরত হাল রিপোর্ট তৈরী করে হবিগঞ্জ সদর হাসপতাল মর্গে প্রেরণ করে। ঘটনার পর আজমিরীগঞ্জ থানার এসআই বিলাল আহমেদ মেলায় অভিযান চালিয়ে উল্লেখিত দুই জনকে আটক করে। নিহতের স্বজনরা জনান, ইব্রাহিম মিয়া চট্টগ্রামে রাজ মিস্ত্রির কাজ করত। সম্প্রতি বিয়ে করার জন্য সে বাড়িতে আসে। মেলায় পুর্ব বিরোধের জের ধরে উল্লেখিতরা তাকে ছুরিকাঘাত করে।

 এ ব্যাপারে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওহিদুর রহমান পিপিএম নিহতের বিষয় নিশ্চিত করে জানান, শুনেছি জুয়া খেলার ঘটনাকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In আজমিরীগঞ্জ