Home বানিয়াচং বানিয়াচংয়ে পাইপগান নিয়ে প্রতিপক্ষের উপর হামলা আহত ৭

বানিয়াচংয়ে পাইপগান নিয়ে প্রতিপক্ষের উপর হামলা আহত ৭

0
শেয়ার করুনঃ
 আর ইউ সুমন :    বানিয়াচংয়ে প্রতিপক্ষের লোকজনের উপর ক্ষিপ্ত হয়ে এক যুবক পাইপগান দিয়ে গুলি চালিয়ে ছাত্রসহ অমত্মত: ৭ জনকে আহত করেছে। গতকাল মঙ্গলবার দুপুরে বানিয়াচং উপজেলার ৭নং বড়ইউড়ি ইউনিয়নের কালাইনজুরা গ্রামের এ ঘটনা ঘটে।জানা যায়,একই গ্রামের মৃত সৈয়দ সাজিদুর রহমানের স্বামী পরিত্যাক্তা কন্যা স্থানীয় ব্র্যাক স্কুলের শিক্ষিকা সৈয়দা ঝুনু বেগমকে একই এলাকার বেতকান্দি গ্রামের আমীন আহমদ বিয়ের প্রস্তাব দেয়। এ অবস্থায় উভয় পরিবারের লোকজন বিয়ে দিতে সম্মত হন। কিন্তু বাধ সাধে কনের বড় ভাই সৈয়দ জহির আহমদ।তিনি তার সাথে এ বিয়ে দিতে কোন মতেই রাজী হন নি। একপর্যায়ে জহির আহমদ আমীন কে মারার জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করতে থাকে। 
পুলিশের হাতে আটক জহির আহমদ
 ঘটনার দিন সকাল সাড়ে এগারটায় এলাকার একটি মাজারের সামনে আমীনসহ তার কয়েকজন আত্নীয়স্বজন অন্য একটি বিষয় নিয়ে সালিশে বসেন। এ সময় জহির উপস্থিত হয়ে আমীনকে সেখান থেকে জোরপূর্বক তোলে নিতে চাইলে সালিশে আসা লোকজন তাকে বাধা প্রদান করেন। এতে জহির ক্ষিপ্ত হয়ে দৌড়ে তার ঘরে চলে যান। তার ঘরে থাকা অবৈধ একটি পাইপগান নিয়ে এসে অতর্কিতভাবে গুলি ছুড়তে থাকে সালিশে আসা লোকদের উপর। গুলিতে সৈয়দ জোবায়ের আহমদ(৪৮),সৈয়দ উজ্জ্বল মিয়া(২৮),সৈয়দ রাসেল(২২),সৈয়দ আমীন(৩০),সৈয়দ নজরম্নল ইসলাম(৩২),স্বরাজ মিয়া(৪৮) ও স্থানীয় বক্তারপুর আবুল খয়ের উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র রেদোয়ান আহমে(১৬) গুরম্নতর আহত হয়। মুমূর্ষু অবস্থায় তিন জনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছ।
খবর পেয়ে স্থানীয় ইউপির চেয়ারম্যান হাবিবুর রহমান ঘটনাস্থলে পৌছে পাইপগানসহ জহির মিয়াকে আটক করে রাখেন। পরে বানিয়াচং থানায় খবর দিলে এসআই ফিরোজের নেতৃত্বে একদল পুলিশ গেলে জহিরকে তাদের কাছে সোপর্দ করা হয়। এ বিষয়ে এসআই ফিরোজের সাথে কথা হলে তিনি জানান,খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে পাইপগানসহ জহিরকে আটক করে থানায় নিয়ে আসি। তার বিরম্নদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্ত্ততি চলছে।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং