Home বানিয়াচং বানিয়াচংয়ের সোহাগ সিদ্দিকী রুপালী পর্দায় পরিচালক হিসেবে আত্নপ্রকাশ

বানিয়াচংয়ের সোহাগ সিদ্দিকী রুপালী পর্দায় পরিচালক হিসেবে আত্নপ্রকাশ

0
শেয়ার করুনঃ
আর ইউ সুমন :    রুপালী পর্দার পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছেন বানিয়াচংয়ের সন্তান অভিনেতা,ড্যান্সার ও কোরিওগ্রাফার সোহাগ সিদ্দিকী। চলচ্চিত্র নির্মাণের জন্য ইদানিং তিনি‘‘এ্যাকশন বক্স’’ নামে একটি প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। সোহাগ সিদ্দিকী ভারতীয় জনপ্রিয় চ্যানেল জি বাংলার রিয়েলিটি শো ড্যান্স ইন্ডিয়া ড্যান্স (সিজন ২)’র কোরিওগ্রাফার হিসেবে কাজ করেছেন।
আমি সালমান এর পোস্টার
পাশাপাশি ইন্ডিয়াতে নাচ নিয়ে নির্মিত ছবি এবিসিডিতে ড্যান্সার হিসেবে পারফর্ম করেছেন। তিনি নিজে একজন ড্যান্স মাস্টার। নাচের প্রশিক্ষণ নিয়েছেন সুদুর দুবাইয়ে। সম্প্রতি তার নিজস্ব প্রতিষ্ঠান এ্যাকশ বক্স থেকে একটি চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন। ছবির নাম ‘‘আমি সালমান’’। রুপালী পর্দার প্রিয়মুখ সিলেটের সন্তান প্রয়াত নায়ক সালমান শাহ’র জীবনী নিয়ে নির্মিত এই ছবিতে সালমান শাহর রুলে অভিনয় করেছেন বানিয়াচংয়ের আরেক লাভার বয় রাসেল খান। তার সাথে নায়িকে চরিত্রে অভিনয় করছেন অপর্ণা শারমিন। পার্শ্ব নায়িকা হিসেবে অভিনয় করছেন আরেক প্রতিভাময়ী নায়িকা আনিকা রহমান।
নির্মিতব্য ছবি আমি সালমান এর পোস্টার
ছবিতে রোমান্টিক ধাচের দুটি গান রয়েছে। গানে কন্ঠ দিয়েছেন আসিফ হাসান ও তানিয়া। সুর দিয়েছেন আক্তারুল ইসলাম টিনু। ছবিটির কিছু অংশের সুটিং হয়েছে ঢাকার জিয়া উদ্যান,সংসদ ভবন,বোটানিক্যাল গার্ডেন,চীনমৈত্রী সম্মেলন কেন্দ্র,বিমানবন্দর,টিএসসিসহ মনোরম লোকেশনে।
স্যুটিংয়ে মনোযোগী পরিচালক সোহাগ সিদ্দিকী
বাকি অংশের সুটিং হবে হবিগঞ্জের রিচি গ্রামের তালি বাড়ি,বৃন্দাবন কলেজ,সদর হাসপাতাল ও শ্রীমঙ্গলের কিছু স্পটে। আগামী ১২ তারিখ থেকে উলিস্নখিত লোকেশনে সুটিং শুরু হবে বলে জানিয়েছে পরিচালক সোহাগ সিদ্দিকী।
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং