Home অপরাধ বানিয়াচঙ্গে কুখ্যাত চোর জুয়েলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

বানিয়াচঙ্গে কুখ্যাত চোর জুয়েলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

0
শেয়ার করুনঃ

বানিয়াচং প্রতিনিধিঃ বানিয়াচংয়ে কুখ্যাত চোরা জুয়েলসহ ৪ মাদক ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করেছে। জানা যায়, উপজেলা সদরের নন্দীপাড়া গ্রামের মনু মিয়ার ছেলে জুয়েল মিয়া ওরফে চোরা জুয়েল গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে আনসার-ভিডিপি’র ১নং বানিয়াচং উত্তর-পূর্ব ইউনিয়ন দলনেত্রী ফাতেমা বেগম ও দত্তপাড়া গ্রামের মধ্যপ্রাচ্য প্রবাসী মোস্তাকিম মিয়ার ঘরের দরজার পাশে টিনের বেড়া কেটে দরজাটির সিটকারী খুলে ভেতরে ঢুকে স্বর্ণালংকার ও মূল্যবান মোবাইল ফোন চুরির চেষ্টা করে।

এসময় গৃহকর্তা মোস্তাকিম চোরা জুয়েলকে ঝাপটে ধরে চিৎকার শুরু করলে বাড়ীর লোকজনসহ আশপাশের লোকজনের ঘুম থেকে জেগে এসে চোরা জুয়েলকে গণধোলাই দিয়ে থানায় খবর দেন। পরে টহল পুলিশ এসে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

একই রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই ওমর ফারুক মোড়লের নেতৃত্বে একদল পুলিশ উপজেলা সদরের দেশমুখ্যপাড়ায় অভিযান চালিয়ে ইয়াবা সেবনরত অবস্থায় নন্দীপাড়া গ্রামের মনু মিয়ার আরেক ছেলে সুহেল মিয়া (চোরা জুয়েলের বড় ভাই), একই গ্রামের রুকুম আলীর ছেলে রিপন মিয়া ও চতুরঙ্গরায়েরপাড়া গ্রামের মৃত গোলাম রহমান ওরফে গোলা রহমানের ছেলে মিন্টু মিয়াকে গ্রেফতার করে।

গ্রেফতারকালে পুলিশ তাদের কাছ থেকে ৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। চোরা জুয়েলকে একাধিক চুরি-ডাকাতির মামলার আসামী ও বাকীদের মাদকের মামলার আসামী দেখিয়ে গতকাল মঙ্গলবার দুপুরে থানা থেকে হবিগঞ্জ কোর্টে চালান করা হয়।

সূত্রঃ হবিগঞ্জ সমাচার

শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In অপরাধ