Home বানিয়াচং শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় বানিয়াচংয়ের ২ যাত্রী নিহত । আহত ৩ জন

শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় বানিয়াচংয়ের ২ যাত্রী নিহত । আহত ৩ জন

0
শেয়ার করুনঃ

রায়হান উদ্দিন সুমন : হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার ওলিপুর সিটি পার্কের সামনে সড়ক দুর্ঘটনায় ২ যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে ৪ জন। সোমবার (১৪ আগস্ট) দুপুর ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ওলিপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নিহত হয়েছে বানিয়াচং যাত্রাপাশা মহল্লার লুকু মিয়ার পুত্র আশিক মিয়া (২২),রুসমত উল্লাহর পুত্র বাচ্চু মিয়া (৪৮)। গুরুতর আহত অবস্থায় দোলন মিয়া (২৮),জলিল মিয়া  (৩২) ও লেচু মিয়া (৩৮) কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়,মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনের অংশের সঙ্গে বিদেশ ফেরত একটি মাইক্রেবাস ধাক্কা খায়। এ সময় ঘটনাস্থলেই ২ জন নিহত ও ৩ জন আহত হয়। সংঘর্ষে দুঁমড়ে-মুঁছড়ে যায় মাইক্রোবাসটি। খবর পেয়ে শায়েস্তাগঞ্জের হাইওয়ে পুলিশ মরদেহ ও আহতদের উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতালে প্রেরণ করেছেন।

এদিকে নিহতদের পারিবারিক সুত্রে জানা যায়,কাতার ফেরত এক প্রবাসীকে আনতে হযরত শাহজালাল আমত্মর্জাতিক বিমানবন্দরে যান তারা। ফিরতি পথে শায়েস্তাগঞ্জের ওলির পুর সিটির সামনে ঘটনা ঘটে। রায়হান নামের মাইক্রোবাস চালককে খোঁজে পাওয়া যাচ্ছেনা বলে জানিয়েছেন তার সহকর্মীরা।

শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং