Home বানিয়াচং সড়ক দুর্ঘটনায় নিহত বানিয়াচংয়ের আশিক ও বাচ্চু মিয়ার দাফন সম্পন্ন! জানাজায় হাজারো মানুষের ঢল

সড়ক দুর্ঘটনায় নিহত বানিয়াচংয়ের আশিক ও বাচ্চু মিয়ার দাফন সম্পন্ন! জানাজায় হাজারো মানুষের ঢল

0
শেয়ার করুনঃ

রায়হান উদ্দিন সুমন :  গত সোমবার শায়েস্তাগঞ্জের অলিপুরে ট্রাক ও মাইক্রোর সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় নিহত বানিয়াচং জনাব আলী ডিগ্রি কলেজের ২য় বর্ষের ছাত্র আশিকুল ইসলাম আশিক ও বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার বস্ত্র কর্মচারী সমিতির সভাপতি বাচ্চু মিয়ার দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৫ আগস্ট) বেলা ১১টায় যাত্রাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। নামাজ শেষে তাদের নিজনিজ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজার নামাজে জনপ্রতিনিধি,সাংবাদিক,আইনজীবি,ব্যবসায়ী,শিক্ষক,বিভিন্ন এলাকার সর্দারসহ মরহুমের দুইজনের নিকট আত্নীয়,দীর্ঘদিনের সহকর্মী ছাড়াও প্রায় ৪ হাজার মুসল্লি জানাজার নামাজে অংশগ্রহন করেন। জানাজার নামাজে ইমামতি করেন হাফেজ মাওলানা হাফিজুর রহমান।

নামাজের পূর্বে নিহত আশিক ও বাচ্চুর মিয়ার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান,বিএনপি নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডা.সাখাওয়াত হাসান জীবন,৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান রেখাছ মিয়া,৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান,নিহত আশিক মিয়ার মামাতো ভাই যুবলীগ নেতা মারুফ আহমেদ।

উল্লেখ্য, গত সোমবার কাতার থেকে আসা প্রবাসী দোলন মিয়াকে আনতে স্বজনরা মাইক্রোবাস যোগে ঢাকার হযরত শাহজালাল (রহ:) আন্তর্জাতিক বিমানবন্দরে যান। ঢাকা থেকে ফেরার পথে শায়েসত্মাগঞ্জের অলিপুর সিটি পার্ক হোটেলের সামনে বিপরীতমুখী মালবাহি ট্রাকের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই কলেজ ছাত্র আশিক মিয়া ও ব্যবসায়ী বাচ্চু মিয়ার মৃত্যু হয়। গুরুতর আহত হয় প্রবাস ফেরত দোলন মিয়া,জলিল মিয়া। তাদেরকে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতাল ও পরবর্তীতে অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত এখনো তাদের চিকিৎসা চলছে বলে জানা গেছে।

শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং