Home বানিয়াচং বানিয়াচংয়ে ব্যবসায়ী আ: হান্নান ঠাকুরের দাফন সম্পন্ন ! জানাজার নামাজে হাজারো মুসল্লীর ঢল

বানিয়াচংয়ে ব্যবসায়ী আ: হান্নান ঠাকুরের দাফন সম্পন্ন ! জানাজার নামাজে হাজারো মুসল্লীর ঢল

0
শেয়ার করুনঃ

রায়হান উদ্দিন সুমন :    বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক কোষাধ্যক্ষ বর্তমান কমিটির সম্মানিত উপদেষ্টা আব্দুল হানণান ঠাকুরের দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার বিকাল ৪টায় বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার কে বি ওয়াকফ এস্টেট প্রাঙ্গনে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার মায়ের পাশে তাকে শায়িত করা হয়। জানাজার নামাজে সর্বসত্মরের জনসাধারণ,জনপ্রতিনিধি,শিক্ষক,সাংবাদিক,ব্যবসায়ী,আইনজীবি,বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,মরহুমের দীর্ঘদিনের সহকর্মী ছাড়াও নানান পেশার মানুষ অংশগ্রহন করেন।

নামাজের পূর্বে মরহুমের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব রেজাউল মোহিত খান,সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন খান,মরহুমের ছোট ভাই দেশ সেরা চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন কর্ণেল মোশাহিদ ঠাকুর,মরহুমের মেঝো ছেলে ব্যাংকার গোলাম আজম ঠাকুর রিংকু।

উল্লেখ্য,গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে চৌধুরীপাড়াস্থ তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন ব্যবসায়ী আব্দুল হান্নান ঠাকুর। তার বয়স হয়েছিল ৬৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী,৩ পুত্র,১ কন্যা সমত্মানসহ অংসখ্য আত্নীয়স্বজন ও গুনগাহী রেখে গেছেন।

শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং