Home বানিয়াচং বানিয়াচংয়ে কোচিং পরিহার করতে দুর্নীতি প্রতিরোধ কমিটির র‌্যালি ও মানববন্ধন

বানিয়াচংয়ে কোচিং পরিহার করতে দুর্নীতি প্রতিরোধ কমিটির র‌্যালি ও মানববন্ধন

0
শেয়ার করুনঃ

রায়হান উদ্দিন সুমন,বানিয়াচং : বানিয়াচং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে কোচিং পরিহারে শিক্ষক ও শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্বুদ্ধকরণে র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় স্থানীয় শহীদ মিনারের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বানিয়াচং দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আমাবাগান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপুল ভুষণ রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও বানিয়াচং সিনিয়র ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আতাউর রহমান এর পরিচালনায় র‌্যালি শেষে মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশির আহমদ,জনাব আলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাফিউজ্জামান খান,সুফিয়া মতিন মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ছালামত আলী খান,বিএসডি মহিলা মাদ্রাসার অধ্যক্ষ মোবাশ্বির আহমদ,আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন আক্তার প্রমুখ।

 

বক্তারা বলেন বর্তমান শিক্ষার্থীরা ক্লাসে মনোযোগী নয়। তারা নামে-বেনামে কোচিংয়ের দিকে ছুটছে। কোচিংয়ের পড়ার চাপে তারা স্কুলের পড়ার সময় পায়না। শিক্ষার্থীরা বিভিন্ন বাণিজ্যিক কোচিংয়ে মডেল টেস্ট দিতে ব্যস্ত । ফলে শিক্ষার মান কমে যাচ্ছে। তাই এই বাণিজ্যিক কোচিং বন্ধ করার জন্য সরকারের পাশাপাশি সচেতন অভিভাবকসহ শিক্ষকদের এগিয়ে আসার আহবান জানান।

র‌্যালি ও মানববন্ধনে উপস্থিত ছিলেন দুর্নীতি প্রতিরোধ কমিটির সহসভাপতি মিজানুর রহমান খান,সদস্য ভানু চন্দ্র চন্দ,তোফায়েল রেজা সোহেল,সাংবাদিক ফোরামের সেক্রেটারি রায়হান উদ্দিন সুমন,জনাব আলী ডিগ্রি কলেজের শরীরচর্চার শিক্ষক জাকারিয়া খান,মুক্তিযোদ্ধা আব্দুল কাদির তুফানি,উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হালিম সোহেল,বৃন্দাবন কলেজের শিক্ষার্থী আহমেদ নুরউদ্দিনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং