Home বানিয়াচং আলোর দিশারীকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ান রোজেস এলিভেন স্পোর্টিং ক্লাব

আলোর দিশারীকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ান রোজেস এলিভেন স্পোর্টিং ক্লাব

0
শেয়ার করুনঃ

রায়হান উদ্দিন সুমন,বানিয়াচং থেকে :   বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে বানিয়াচংয়ে এডভোকেট আব্দুল মজিদ খান এমপি ফুটবল টুর্ণামেন্টের ২০১৭ এর ফাইনাল খেলা সমাপ্ত হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী এল আর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিকাল ৩ টায় এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় মুখোমুখি হয় তারুণ্য নির্ভর দল রোজেস এলিভেন বনাম উদীয়মান আলোর দিশারী স্পোর্টিং ক্লাব। খেলায় স্থানীয় খেলোয়াড় ছাড়াও উভয় টিমেই ঢাকার বিভিন্ন ক্লাবের নামি-দামী, দেশ-বিদেশী, সূদুর আফ্রিকার নাইজেরিয়া,ঘানা,হাইতি ও সেনেগাল থেকে আগত নামকরা ফুটবল খেলোয়াড়রা অংশগ্রহন করেন।

উত্তেজনাপূর্ন খেলায় প্রথমার্ধ পর্যন্ত গোল শুণ্য ড্র হয়। পরে দ্বিতীয়ার্ধের খেলা শেষ হওয়ার ২ মিনিটের মাথায় রোজেস এলিভেনের ১৬ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় আদিল একমাত্র গোল করে দলকে জয়ের দিকে এগিয়ে নিয়ে যান। পরে আলোর দিশারী ক্লাবের খেলোয়াড়রা বারবার গোল করার সুযোগ পেয়েও ব্যর্থ হন। শেষ পর্যন্ত ১-০গোলে জয়ী হয় রোজেস এলিভেন স্পোর্টিং ক্লাব। খেলা দেখতে আসা দর্শকের তিলধারণের কোন জায়গা ছিলনা মাঠে। স্কুলের ছাদের উপর,গাছের ডালে,আবার কেউ বা বাঁশ দিয়ে আঁড় বেধে এই ফাইনাল খেলা উপভোগ করেন।

 

এদিকে খেলায় যাতে কোন ধরণের বিশৃঙ্খলা না ঘটে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ছিল সক্রিয়। টুর্ণামেন্টের সবকটি খেলাসহ ফাইনাল খেলাটি পরিচালনা করেন বানিয়াচংয়ের স্বনামধন্য রেফারি মাষ্টার আব্দুর রউফ। সহকারি রেফারি হিসেবে ছিলেন যথাক্রমে আহমেদুর রহমান শেলু,আবুল কাশেম ও জিলস্নুর রহমান।


ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের হাতে পুরষ্কার তোলে দেন উক্ত টুর্ণামেন্টের প্রধান পৃষ্টপোষক হবিগঞ্জ-২ বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এড.আব্দুল মজিদ খান এমপি। খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার বিধান ত্রিপুরা,বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশীর আহমেদ,বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক,বানিয়াচং উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমীর হোসেন মাষ্টার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান ও ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেখাছ মিয়া।

ফাইনাল খেলা শেষে সমাপনি বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও নির্বাহী অফিসার সন্দ্বীপ কুমার সিংহ। খেলায় সাংবাদিক,জনপ্রতিনিধি,রাজনৈতিক দলের নেতাকর্মী,শিক্ষক,প্রাক্তন ফুটবল খেলোয়াড়,আশেপাশের কয়েকটি উপজেলা থেকে বিপুল সংখ্যক ফুটবলপ্রেমীসহ প্রায় ২০হাজার দর্শক মাঠে উপস্থিত ছিলেন। খেলায় ধারভাষ্যকার হিসেবে ছিলেন সিলেট বিভাগের সেরা ভাষ্যকার মোহাম্মদ শফি মিয়া। টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রোজেস এলিভেনের তারকা খেলোয়াড় মহসিন মিয়া। সর্বোচ্চ গোলদাতা হয়েছেন একই ক্লাবের দিপু বৈষ্ণব।

উক্ত টুর্ণামেন্টটি সুষ্টু ও শামিত্মপুর্ণভাবে সমাপ্ত হওয়ায় জনপ্রতিনিধি,আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী,উপকমিটির সকল সদস্যসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন এড.আব্দুল মজিদ খান এমপি ফুটবল টুর্ণামেন্টের আহবায়ক বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব এনামুল মোহিত খান। টুর্ণামেন্টে সার্বিক সহযোগীতায় ছিলেন মতিউর রহমান মতি।

শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং