Home বানিয়াচং হবিগঞ্জ ২ আসনে আমির হোসেন মাষ্টারকে প্রার্থীর দাবিতে প্রবাসীদের প্রেসব্রিফিং

হবিগঞ্জ ২ আসনে আমির হোসেন মাষ্টারকে প্রার্থীর দাবিতে প্রবাসীদের প্রেসব্রিফিং

0
শেয়ার করুনঃ

বিশেষ প্রতিনিধি   : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ ২ বানিয়াচং আজমিরীগঞ্জ আসন থেকে বানিয়াচংয়ের প্রখ্যাত রাজনীতিবিদ উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আমির হোসেন মাষ্টারকে প্রার্থী করার দাবিতে যুক্তরাষ্ট্রের মিশিগানে বসবাসরত বানিয়াচং ও আজমিরীগঞ্জের প্রবাসীগণ এক প্রেসব্রিফিংয়ের আয়োজন করেন।

গত ৩০ ডিসেম্বর স্থানীয় একটি হোটেলে এ প্রেসব্রিফিং অনুষ্টিত হয়। সেখানে প্রবাসীরা বানিয়াচং উপজেলার প্রতিষ্ঠাকালীন সভাপতি,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা আওয়ামীলীগের ৩০ বছর যাবত প্রত্যক্ষ ভোটে নির্বাচিত সফল সভাপতি আলহাজ্ব আমির হোসেন মাষ্টারকে জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে হবিগঞ্জ ২ আসনে প্রার্থী চেয়ে তাদের দাবি তোলে ধরেন।

প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন শেখ মো.তাজ উদ্দিন,মাষ্টার অবিনাশ বাবু,সোহেল মিয়া,সেবুল আহমেদ,রাজু আহমেদ,উবায়দুল মান্নান,পামেল আহমেদ,সুমন খান,আব্দুল হামিদ,সাবিবর আহমেদ,শাহীন আহমেদ,মিজানুর রহমান জসিম,সাজ্জাদুল মান্নান,হেলাল উদ্দিন,আবু মিয়া,নজরুল ইসলাম,ফারুক মিয়াসহ আজমিরীগঞ্জ ও বানিয়াচংয়ে বিপুল সংখ্যক প্রবাসীগণ।

শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং