Home বানিয়াচং বানিয়াচংয়ে দুই নেতার জামিন মঞ্জুর! উৎফুল্লিত নেতাকর্মীরা

বানিয়াচংয়ে দুই নেতার জামিন মঞ্জুর! উৎফুল্লিত নেতাকর্মীরা

0
শেয়ার করুনঃ

বানিয়াচং নিউজ ২৪  :  বানিয়াচং ৫/৬নং বাজারের ভূমি অফিসের পিয়ন আলী আক্তারকে  লাঞ্চিত করার ঘটনার মামলায় জামিন পেয়েছেন উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সমাধারণ সম্পাদক বাবুল মিয়া ও সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা রাজীব।  রোববার (৭ জানুয়ারি) চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা রেজার আদালতে জামিন চাওয়া হলে তিনি জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য,গত বৃহস্পতিবার বিকালে বানিয়াচং ৫/৬নং বাজারের ভূমি অফিসের পিয়ন আলী আক্তার খাজনা নিতে গিয়ে ঘুষ দাবি করায় তাকে লাঞ্চিত করেন উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাবুল মিয়া ও সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা রাজীব। এ ঘটনার পর পিয়ন আলী আক্তার বাদি হয়ে বানিয়াচং থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরপরই পুলিশ বাবুল ও রাজীবকে আটক করেন। এই মামলায় জামিন পান তারা।

এদিকে এই দুই নেতার জামিন হওয়ায় আওয়ামী পরিবারের সকল নেতাকর্মীরা খুশি। বিশেষ করে উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,শ্রমিকলীগ ও তাঁতীলীগের নেতৃবৃন্দরা যেভাবে তাদের আন্দোল করায় মনোভাব দেখিয়েছেন এক কথায় অসাধারণ।  নাম প্রকাশ না করার শর্তে এক নেতা জানান মিথ্যা,সাজানো ও ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে অহেতুক তাদের কে আটক করে কারাগারে প্রেরণ করা হয়েছিল। সত্যের জয় হয়েছে।

শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং