Home বানিয়াচং বানিয়াচংয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ইকবাল হোসেন খান দ্বৈত ব্যাডমিন্টন খেলার ফাইনাল ‍অনুষ্ঠিত

বানিয়াচংয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ইকবাল হোসেন খান দ্বৈত ব্যাডমিন্টন খেলার ফাইনাল ‍অনুষ্ঠিত

0
শেয়ার করুনঃ

আর ইউ সুমন : বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে ইকবাল হোসেন খান দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ( ২৯ জানুয়ারি) রোববার রাত সাড়ে ৮টায় সুফিয়া মতিন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আমির হোসেন মাষ্টার। বিশেষ অতিথি ছিলেন বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি রোটারিয়ান আলহাজ্ব রেজাউল মোহিত খান,বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি রেখাছ মিয়া,প্রাক্তন খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি জালাল উদ্দিন খান বাবুল,আওয়ামীলীগের প্রচার সম্পাদক আসাদুর রহমান খান আসাদ,গ্রীণগার্ডস ক্লাবের সভাপতি মোতাবিবর হোসেন খান,সাধারণ সম্পাদক ফজলু মিয়া।

জাকজমকপুর্ণ খেলায় উজ্জ্বল ও তার সাথীকে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে রাহিন ও তার সাথী। বিজয়ীদের ১ম পুরষ্কার হিসেবে ১৪ ইঞ্চি এলসিডি টিভি ও রানার্সআপ টিমকে দুইটি দামি মোবাইল ফোন তুলে দেয়া হয়। পুরষ্কার প্রদান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উক্ত প্রতিযোগিতার প্রধান পৃষ্টপোষক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেন খান। খেলায় আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেন নজমুল মিয়া ও আহমেদ নুরউদ্দিন।

খেলায় বিপুল সংখ্যক ক্রীড়ামোদী ছাড়াও জনপ্রতিনিধি,সাংবাদিক,ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ,আইনজীবি,শিক্ষক,প্রভাষক ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। প্রতিযোগিতার সার্বিক আয়োজনে ছিলেন,শাহনোওয়াজ আলম রাজু,সাহিদুর রহমান,বাকের হোসাইন,ইন্দ্রজিত,মোহন মিয়া ও উজ্জ্বল আহমেদ । প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হিসেবে ছিল বানিয়াচংয়ের শীর্ষ স্থানীয় অনলাইন বানিয়াচং নিউজ ২৪ ডটকম।

শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং