Home বানিয়াচং বানিয়াচংয়ে ছাত্রলীগের পাল্টাপাল্টি কমিটি ঘোষণা !

বানিয়াচংয়ে ছাত্রলীগের পাল্টাপাল্টি কমিটি ঘোষণা !

0
শেয়ার করুনঃ

রায়হান উদ্দিন সুমন  : বানিয়াচং উপজেলা ছাত্রলীগের পাল্টাপাল্টি দুইটি কমিটি ঘোষণা করা হয়েছে। গত শুক্রবার এক কমিটিতে ১ বছরের মেয়াদ দিয়ে এ জেড এম উজ্জ্বলকে সভাপতি ও রফিকুল হাসান চৌধুরী রিপনকে সাধারণ সম্পাদক করে ২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণ করে জেলা ছাত্রলীগের সভাপতি ডা: মো: ইসতিয়াক রাজ চৌধুরী ও সাধারণ সম্পাদক মো: মুকিদুল ইসলাম মুকিদ। তবে ওই কমিটি ছাত্রলীগের জেলা কমিটির প্যাডে গত শুক্রবার দেখানো হলেও  কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে শনিবার।

 

 

পাশাপাশি একই তারিখে একই প্যাডে ৩ মাসের মেয়াদ দিয়ে আরেকটি আহবায়ক কমিটি অনুরম্নপ চলে আসে ফেসবুকে। এই কমিটিতে সাঈম হাসান পুলককে আহবায়ক, তোফায়েল আহমেদ তোফা,কাওছার আহমেদ শিহাব,রফিকুল ইসলাম মাসুদ,শাহনোয়াজ আলম রাজু,সাইফুল ইসলাম টিপুকে যুগ্ম আহবায়ক ও আবু সাহেদ,মোজাক্কির মিয়া,ইমদাদুল হক মাসুম,আওলাদ হোসেন বাবু ও সেজু আহমেদকে সদস্য করে ১১জন বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেন বানিয়াচং উপজেলা ছাত্রলীগে সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা কেন্দ্রীয় ছাত্রলীগের যু্গ্ম সাধারণ সম্পাদক নওশাদ সুজন ও সহ-সম্পাদক রাজীব চৌধুরী।

এদিকে একই উপজেলায় দুইটি কমিটি অনুমোদন দেয়ায় সাধারণ নেতাকর্মীদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে। নাম প্রকাশ না করার শর্তে ছাত্রলীগের এক নেতা জানান,একই উপজেলায় দুই কমিটি,দুটি কমিটিই জেলা ছাত্রলীগের প্যাডে। একটিতে জেলা ছাত্রলীগের সভাপতি,সাধারণ সম্পাদকের স্বাক্ষর। অন্যটিতে কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং সহ-সম্পাদকের স্বাক্ষর ! এখানে কোনটা বৈধ আর কোনটা অবৈধ তা নিয়ে চলছে মুখরোচক আলোচনা।

শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং