Home বানিয়াচং বানিয়াচংয়ে তুষারস্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উঠান বৈঠক

বানিয়াচংয়ে তুষারস্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উঠান বৈঠক

0
শেয়ার করুনঃ

বানিয়াচং প্রতিনিধি :   ঢাকা যুগ্ম জেলা ও দায়রা জজ মোঃ শামছুদ্দীন মাসুম বলেছেন, উপার্জন থেকে সঞ্চয় করে সম্পদ বৃদ্ধির চিন্তায় ব্যস্ত না হয়ে নিজ সন্তানের শিক্ষায় বিনিয়োগ করার প্রতি গুরুত্ব আরোপ করতে হবে। যেকোন সম্পত্তি অর্জনের চেয়ে শিক্ষা খাতে বিনিয়োগই সর্বোত্তম বিনিয়োগ। সন্তানদের কেবল স্কুল শিক্ষায় শিক্ষিত করলেই চলবে না বরং তাদের সুশিক্ষিত করে তোলতে হবে। মানসম্মত শিক্ষায় মা অভিভাবকদের ভূমিকা অতুলনীয়। শিক্ষকের পর মায়েরা পারেন শিক্ষার্থীদের মেধাবী করে গড়ে তোলতে। তারাই সন্তানের শিক্ষার প্রথমস্থান।

রোববার (১৮ফেব্রুয়ারি ) বিকালে বানিয়াচং সদরের আদমখানী রঞ্জু দেবের বাড়িতে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঝড়েপড়া রোধ, শিক্ষাক্ষেত্রে সচেতনতা বৃদ্ধি ও শতভাগ ভর্তি নিশ্চিত করণে তুষারস্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে অভিভাবক মা-দের অংশ গ্রহণে ওই ‘উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
স্কুল কমিটির সভাপতি তোফায়েল রেজা সোহেলের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক সুকেশ কুমার চন্দের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা হাফিজুল ইসলাম। এসময় বক্তব্য দেন শিক্ষক আবদুর রউফ খান, মিতালী রাণী, নিপা আক্তার ’মা’ অভিভাবক মাহমুদা আক্তার, পুরুষ অভিভাবক রঞ্জু দেব, বশির আহমেদ, ব্যবসায়ী হাবিবুর রহমান মাসুক, সাংবাদিক আল আমিন খান, পিটিএ সভাপতি আবদুল গোলাপ প্রমূখ।

শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং