Home বানিয়াচং বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের আনন্দ র‌্যালি

বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের আনন্দ র‌্যালি

0
শেয়ার করুনঃ

রায়হান উদ্দিন সুমন :   মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এক বিশাল আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭মার্চ) বেলা সাড়ে ১১টায় র‌্যালিটি বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন অফিসের সামন থেকে শুরু হয়ে জনাব আলী কলেজ,সাগরদীঘির পূর্বপাড়,শহীদ মিনার,উপজেলা পরিষদ ও বড়বাজারের গুরুত্বপুর্ণ রাস্তা প্রদক্ষিণ করে শহীদ মিনারে এসে এক সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়।

সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি হবিগঞ্জ ২ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বীরমুক্তিযোদ্ধা আমির হোসেন মাষ্টারের সভাপতিত্বে ও উপজেলা শ্রমিকলীগের আহবায়ক এড.মুর্শেদুজ্জামান লুকুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন খান,সাংগঠনিক সম্পাদক আহাদ মিয়া,শাহজাহান মিয়া,জেলা কৃষকলীগের সভাপতি হুমায়ুন কবির রেজা, উপজেলা যুবলীগের সভাপতি রেখাছ মিয়া,যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা ব্যারিস্টার এনামুল হক,উপজেলা কৃষকলীগের সভাপতি রুহুল কিবরিয়া বুলবুল,জেলা পরিষদ সদস্য রৌশনারা ভুইয়া লাকী,৫নং ইউপির সাবেক চেয়ারম্যান মঞ্জু কুমার দাস,ছাত্রলীগের আহবায়ক সাইম হাসান পুলক,তাঁতীলীগের আহবায়ক শেখ রুবেল প্রমুখ।

এর আগে র‌্যালিতে অংশগ্রহন করার জন্য সকাল থেকেই উপজেলা সদরসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগের নেতাকর্মীদের পাশাপাশি সহযোগী সংগঠনের নেতারা হাজির হতে থাকেন। র‌্যালিতে প্রায় ৫হাজারেরও বেশী নেতাকর্মী অংশগ্রহন করেন।

র‌্যালিতে উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী ছাড়াও যুবলীগ,ছাত্রলীগ,শ্রমিকলীগ,মহিলা আওয়ামীলীগ,তাঁতলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং