Home আন্তর্জাতিক মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ধর্ষিতার আত্মহত্যার চেষ্টা

মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ধর্ষিতার আত্মহত্যার চেষ্টা

0
শেয়ার করুনঃ


লখনউ, ০৯ এপ্রিল- উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাড়ির সামনে ধর্ষণের শিকার এক নারী আত্মহত্যার চেষ্টা করেছেন। ওই নারীর অভিযোগ, যোগির রাজ্যের এক বিজেপি বিধায়ক তাকে সাঙ্গপাঙ্গ নিয়ে গণধর্ষণ করেছে। কিন্তু অভিযুক্তের বিরুদ্ধে কোনওরকম পদক্ষেপ নেয়নি পুলিশ। তাই পুলিশি নিষ্ক্রিয়তার প্রতিবাদে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাসভবনের সামনে সপরিবারে আত্মহত্যার চেষ্টা করেছেন নির্যাতিতা। পরে কর্তব্যরত পুলিশকর্মীরা তাঁদের নিরস্ত করেন। এমন ঘটনায় উত্তরপ্রদেশের রাজ্য রাজনীতি সরগরম হয়ে উঠেছে।

অভিযুক্ত বিজেপি নেতার নাম কুলদীপ সিংহ সেনগার। তবে এই বিধায়ক একা নয় সঙ্গে ছিল তার সাঙ্গপাঙ্গরাও। এমনটাই অভিযোগ নির্যাতিতার। অভিযোগ, ধর্ষণের ঘটনার পরে পুলিশের কাছে গিয়ে বেশ কয়েকবার হুমকির মুখে পড়েছে নির্যাতিতার পরিবার। এমনকী, নির্যাতিতার বাবাকে মারধরও করা হয়েছে। রবিবার যোগী আদিত্যনাথে বাসভবনের বাইরে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন নির্যাতিতা। উপস্থিত পুলিশকর্মীরা তৎক্ষণাৎ বাধা দেয়। পরে নির্যাতিতাকে সপরিবারে স্থানীয় গৌতমপল্লি থানায় নিয়ে যাওয়া হয়। থানায় গিয়েও ফের আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন নির্যাতিতা।

আরও পড়ুন: পাকিস্তানি সেনার চাপে জিও টিভির সম্প্রচার বন্ধ

এই প্রসঙ্গে লখনউ-এর এডিজি রাজীব কৃষ্ণণ জানিয়েছেন, বিজেপি বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন ওই মহিলা। তবে খোঁজ নিয়ে জানা গিয়েছে, পুরোনো বিবাদ রয়েছে দুই পরিবারের মধ্যে। তার জেরে এই অভিযোগ আনা হচ্ছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। যদিও এমন ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই সরব হয়েছে বিরোধীরা।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In আন্তর্জাতিক