Home বানিয়াচং বানিয়াচংয়ে শিক্ষক আব্দুল মোছাব্বিরের দাফন সম্পন্ন! জানাজার নামাজে হাজারো মানুষের ঢল

বানিয়াচংয়ে শিক্ষক আব্দুল মোছাব্বিরের দাফন সম্পন্ন! জানাজার নামাজে হাজারো মানুষের ঢল

0
শেয়ার করুনঃ

রায়হান উদ্দিন সুমন : বানিয়াচংয়ের সর্বজন শ্রদ্ধেয় শিক্ষক আব্দুল মোছাবিবরের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৫টায় বানিয়াচং ডা: ইলিয়াছ একাডেমি প্রাঙ্গনে এ জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজের পূর্বে মরহুম শিক্ষক আব্দুল মোছবিবরের জীবনীর উপর সংক্ষিপ্ত বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি বানিয়াচং আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমির হোসেন মাষ্টার,ডা: ইলিয়াছ একাডেমির ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান,৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেখাছ মিয়া,৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান,১০নং সুবিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী,উপাধ্যক্ষ মাওলানা আতাউর রহমান,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওছার শোকরানা,সহকারি প্রধান শিক্ষক হেমায়েত আলী খান,সহকারি শিক্ষক আহমদ আলী,মাওলানা মখলিছুর রহমান,মাওলানা আব্দুল জলিল ইউসুফি।

পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন মরহুম আব্দুল মোছাবিবরের ছোট ভাই আবুল ফজল ও তার একমাত্র পুত্র জায়েদুল আলম রকি। জানাজার নামাজে সর্বসত্মরের জনসাধারণ,জনপ্রতিনিধি,সাংবাদিক,আইনজীবি,ব্যবসায়ী,শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,মরহুমের দীর্ঘদিনের সহকর্মী,বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ হাজারো মুসলিস্ন অংশগ্রহন করেন। শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য,বানিয়াচং ডা: ইলিয়াছ একাডেমি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মরহুম আব্দুল মোছাবিবর চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২০ এপ্রিল) সকাল ৯টা ১০মিনিটে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি স্ত্রী, ৩ কন্যা ১ ছেলেসহ অসংখ্য আত্নীয়স্বজন ও গুনগাহী রেখে গেছেন। মরহুম আব্দুল মোছাবিবর বানিয়াচং সদর মিয়াখানী মহলস্নার মৃত ফারম্ন মিয়ার পুত্র।

তিনি দীর্ঘদিন বানিয়াচং আদর্শ উচ্চ বিদ্যালয়ে সহকারি প্রধান শিক্ষক ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত বানিয়াচং ডা: ইলিয়াছ একাডেমি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে গেছেন।

শেয়ার করুনঃ

মন্তব্য করুন

Load More In বানিয়াচং